Homeবিনোদনরোহিত-শ্রীময়ীর সুখের বিবাহিত জীবনে পড়তে চলেছে জুন আন্টির কালো ছায়া!

রোহিত-শ্রীময়ীর সুখের বিবাহিত জীবনে পড়তে চলেছে জুন আন্টির কালো ছায়া!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ শুরু থেকেই টিআরপি চার্টে সেরা ধারাবাহিকের মধ্যে থাকলেও ক্রমশ এবার তা নিম্নগামী। রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বিয়ের পর্ব শেষ হতেই সিরিয়ালের টিআরপি নিম্নগামী হয়ে পড়েছে। চলতি সপ্তাহের রেটিং অনুযায়ী টিআরপি চার্টে 6.7 পয়েন্ট পেয়ে নবম স্থানে নেমে গেছে ‘শ্রীময়ী’। সিরিয়ালের টানা দুই বছরের সম্প্রচারে এত খারাপ ফল সেভাবে দেখা যায়নি।

কিন্তু রোহিত সেন ও শ্রীময়ীর বিয়ে বরাবর দেখতে চেয়েছিলেন দর্শকরা। এমনকি তাঁরা এই জুটির নাম দিয়েছিলেন ‘শ্রীহিত’। ফলে হঠাৎই টিআরপির পতনে অনেকেই অবাক। নির্মাতারাও বোধহয় আগে থেকে এরকম কিছু আশঙ্কা করেছিলেন। এই কারণেই দীর্ঘদিন জেলে কাটানোর পর আবারও ফিরছেন জুন আন্টি। ইতিমধ্যেই সেই প্রোমো ভাইরাল হয়ে গেছে। 2 রা সেপ্টেম্বর থেকে শ্রীময়ীর জীবনে ফিরে এসেছে জুন। দর্শকদের আশঙ্কা, রোহিত ও শ্রীময়ীর শান্তি বিঘ্নিত করতে চলেছে জুন।

তবে চিত্রনাট্য ও রেটিং চার্ট অনুযায়ী, রোহিত সেন ও শ্রীময়ীর বিয়ের ফলে সিরিয়ালের টিআরপি নিম্নগামী হয়নি। কারণ রোহিত-শ্রীময়ীর বিয়ের পর্বগুলি সম্প্রচারের সময় সিরিয়ালের টিআরপি যথেষ্ট ভালো ছিল। তবে গত সপ্তাহে ধারাবাহিকটি ষষ্ঠ স্থানে থাকলেও, তার আগের সপ্তাহে নেমে গিয়েছিল দশম স্থানে। অথচ রোহিত-শ্রীময়ীর বিয়ের প্রোমো দেখে শ্রীময়ী ওরফে ইন্দ্রাণী হালদার (Indrani Halder)-এর কাছে তাঁর অনুরাগীরা ভিডিও বার্তা পাঠিয়ে বলেছিলেন, রোহিতকে বিয়ে করতে, তাঁরা শ্রীময়ীর এই সিদ্ধান্তে পাশে আছেন।

অপরদিকে ‘শ্রীময়ী’ নিয়ে মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। রোহিত-শ্রীময়ীর বিয়ে নিয়ে মিম তৈরি হয়েছে। মিমের মাধ্যমে বলা হচ্ছে, দাদা ডাকলেও সে পরবর্তীকালে প্রেমিক হয়ে যায়। কখনও মিমে বলা হচ্ছে, ডিঙ্কা পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ছেলে যে মায়ের বিয়ে খাচ্ছে। জনকে নিয়েও শুরু হয়েছে কটাক্ষ। বলা হচ্ছে, জুন আন্টি আসল খিলাড়ি যে একটু জিরিয়ে নিয়ে আবার ময়দানে ফিরে এসেছে।

MOST POPULAR ARTICLES