বিনোদনভাইরাল

বাবার সঙ্গে কথোপকথনে ব্যস্ত যুবান, ফের ভাইরাল রাজ শুভশ্রীর ছেলের নতুন ভিডিও

গত শনিবার বেলা ১.৩৩ মিনিট নাগাদ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে রাজ-শুভশ্রী পুত্র সন্তানের জন্ম দেন। আর তারপর ওইদিন বিকেলে শুভশ্রী নিজেই তার সন্তান যুভানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তিনি ছবির ক্যাপশনে লেখেন, “পুত্র সন্তানের মা হয়েছি, যুভান আপনাদের হ্যালো বলছে”। সন্তানকে কোলে নিয়ে আদর ও একান্ত আলাপচারিতায় মগ্ন রাজ চক্রবর্তী, এমনি একটি ভিডিও ফের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

৪ দিনের শিশু যুভানের সঙ্গে তার বাবা রাজ বলে চলেছেন নানান কথা। তবে ছোট্ট যুভান কিছুই বুঝতে না পেরে তাকিয়ে আছে বাবার দিকে। বুধবার এমনি একটি ভিডিও প্রকাশ্যে আসে। ছোট্ট যুভান নিজের বাড়িতে ফিরে কাকে কী বলবে সেটিই তাকে বুঝিয়ে দিচ্ছেন বাবা রাজ। এই ভিডিওটি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ফ্যান ক্লাবের তরফে পোস্ট করা হয়েছে। যা শেয়ার হওয়ার সাথে সাথে মূহুর্তেই ভাইরাল হয়ে যায়।

Yuvaan ❤

Posted by Subhashree Ganguly Fan Club Howrah on Wednesday, 16 September 2020

সন্তানকে ‘আমার বেবি’, ‘মাই লাভ’ সম্বোধনে আদর করে ডেকে চলেছেন রাজ। বাড়িতে গিয়ে ছোট্ট যুভান যেনো জেগে থাকে তাই নিয়েই কথা বলছেন রাজ। বুধবার শুভশ্রীকেও দেখা গিয়েছে ছোট্ট যুভানের সঙ্গে ছবি পোস্ট করতে। পায়ে চুম্বনে ভরিয়ে আদর করছেন ছেলেকে। এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেন অভিনেত্রী। আরও একটি ছবিতে ছেলেকে কোলে নিয়ে ক্যাপশনে লেখেন ” লাভ অ্যান্ড পিস্”।

Related Articles

Back to top button