Homeবিনোদনস্বল্প পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ফের ঝড় তুললেন নিয়া শর্মা

স্বল্প পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ফের ঝড় তুললেন নিয়া শর্মা

সোশ্যাল মিডিয়ায় ইদানিং সেলিব্রিটিদের ট্রোল করা নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। নিয়া শর্মা (Nia sharma)-কে তাঁর পোশাকের কারণে প্রায়ই ট্রোল করা হয়। তবে তাতে নিয়ার কিছু এসে যায় না। এবার তিনি তা বুঝিয়ে দিলেন নিজের কয়েকটি ছবি শেয়ার করে।

সম্প্রতি ইন্সটাগ্রামে নিয়া নিজের দুটি ছবি শেয়ার করেছেন যেগুলিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের ফ্রন্ট ওপেন জ্যাকেট এবং সাদা রিপড জিনস। তার সঙ্গে মানানসই রূপোলি ব্রেসলেট এবং নেকপিস পরেছেন তিনি। রিপড জিনস-এর কোমরের বোতাম খোলা যা দিয়ে উঁকি মারছে নিয়ার পিয়ার্সড নাভিতে পরা স্টোন। পায়ে সাদা স্টিলেটো এবং হালকা মেকআপে নেটদুনিয়ায় হটনেস ছড়িয়েছেন নিয়া। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিয়া লিখেছেন, তাঁর হেয়ারস্টাইলটা করতে চেষ্টা করেছেন তিনি। নিয়ার ছবিগুলিতে নেটিজেনদের একাংশ হার্ট ও আগুনের ইমোজি দিলেও অনেকে তাঁকে ট্রোল করেছেন।

তবে লাগাতার ট্রোলড হলেও নিয়ার ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা 6.3 মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। এর আগে একটি ভিডিও শেয়ার করেছিলেন নিয়া যেখানে তাঁকে ব্যাকলেস পোশাকে দেখা গিয়েছিল। ভিডিওটি শেয়ার করে নিয়া ট্রোলারদের একহাত নিয়ে ক্যাপশন দিয়ে লিখেছেন, সমালোচনাকে পাত্তা না দিতে।

নিয়াকে শেষবার দেখা গিয়েছিল ইয়াসির দেশাই (Yaseer Desai)-এর মিউজিক ভিডিও ‘আঁখিয়ো দা ঘর’-এ। এছাড়াও ‘জামাই রাজা 2. 0’ সিরিয়ালে অভিনয় করেছিলেন নিয়া। গত বছর নিয়া কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘খতরোঁ কে খিলাড়ি’-র ট্রফি জিতেছিলেন।

MOST POPULAR ARTICLES