শ্রাবন্তী-নিখিলের মাঝে তৈরি হল নতুন সমীকরণ, অবশেষে মুখ খুললেন নুসরতের প্রাক্তন স্বামী

939

টলিউডে সবসময় সম্পর্কের ভাঙা-গড়া লেগেই চলেছে। তাই টলিউডের সম্পর্কের সমীকরণ বোঝা বড় কঠিন। এবারে ইনস্টাগ্রামের চোখ রেখে দেখা গেল অন্য এক ঘটনা। নুসরাতের (Nusrat Jahan) প্রাক্তন নিখিল জৈন (Nikhil Jain) সাথে নতুন সম্পর্কের সমীকরণ তৈরি করে ফেলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)! হ্যাঁ এমনটাই দেখা যাচ্ছে ইনস্টাগ্রামে চোখ রাখলে। তবে সেই সম্পর্ক একেবারেই ব্যক্তিগত নয় বরং পেশাগত দিক দিয়ে।

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর প্রোফাইলে দেখা যাচ্ছে নিখিল জৈনর বস্ত্র বিপনী জন্য শুট সেরেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। কালো এবং বেগুনি রংয়ের লেহেঙ্গায় নিজেকে নতুন করে সাজিয়ে তুলেছেন নিখিল জৈন তৈরি বস্ত্রের মাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর চুল রয়েছে খোলা, ঠোঁটে রয়েছে লাল রংয়ের লিপস্টিক। ছবিতে ঋণ স্বীকার দেখেই বোঝা যাচ্ছে নুসরাতের প্রাক্তন নিখিলের বস্ত্র বিপণির পোশাকই তিনি পরেছেন। রূপটানের দায়িত্ব সামলেছেন নুসরাতের কাছের বন্ধু সন্দীপ ঘোষাল। নিখিল এবং নুসরাত এর বৈবাহিক অনুষ্ঠানের তিনিও উড়ে গিয়েছিলেন সুদূর তুরস্কে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের শেয়ার করা এই ছবিটি নিজের ইনস্টাগ্রম স্টরিটি পোস্ট করেছেন নিখিল জৈন। টলিউডের স্বনামধন্য সঞ্জনা বন্দ্যোপাধ্যায়ও নিখিলের হয়ে নিয়মিত শুট করেন। কিন্তু সেই তালিকায় হঠাৎ শ্রাবন্তী এলেন কিভাবে! এই প্রশ্নের সম্মুখীন হতেই নিখিল জৈন জানিয়েছেন,”শ্রাবন্তী আমার খুব ভালো বন্ধু। আমাদের পোশাকগুলোর ভালো লেগেছিল। তাই ও শুট করেছে।”

আরও পড়ুন:   গলায় ১৮০০ ডলার এর চ্যানেল নেকলেস, লেন্স বন্দি দেশি গার্ল ‘প্রিয়াঙ্কা চোপড়া’ !

ওদিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং নুসরাত জাহানের বন্ধুত্বের কথা কারো অজানা নয়। মাঝেমধ্যেই দুই বন্ধু মিলে মেতে ওঠেন ঘরোয়া পার্টিতে। সেই পার্টিতে যোগ দিতে দেখা যায় অভিনেত্রী তনুশ্রীকেও। নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই একদম প্রথম থেকে শ্রাবন্তী বন্ধু হিসেবে সব সময় তার পাশে ছিলেন।