অফবিটদেশভাইরাল

দুর্দান্ত গান গেয়ে নরেন্দ্র মোদীকে মুগ্ধ করলেন নবম শ্রেণীর ছাত্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ছোট্ট মিষ্টি একটা বাচ্চা মেয়ের গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুর। এই বাচ্চা মেয়েটির নাম ‘দেবিকা’। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সহ গোটা দেশের মন জয় করে নিয়েছে নবম শ্রেণীর এই ছাত্রী হিমাচলী গান গেয়ে।

দেবিকা প্রত্যন্ত গ্রামের একজন অধিবাসী। সেই গানটি হিমাচলী ভাষায় গেয়েছেন। বাচ্চা মেয়েটি শ্রেণীতে কেন্দ্রীয় বিদ্যালয় ছাত্রী। ‘এক ভারত শ্রেষ্ঠ ভারত’ অনুষ্ঠানের বাচ্চা মেয়েটি এই গানটি গেয়েছিল। প্রধানমন্ত্রী টুইটারে টুইট করেন মালাই ভাষায় তিনি লেখেন, ‘এক ভারত মহৎ ভারত’ ভাবনাকে আরো শক্তিশালী করবে তার এই সুরেলা গান। তিনি দেবিকাকে নিয়ে খুবই গর্ব বোধ করছেন। দেবিকা যথেষ্ট প্রশংসা পেয়েছে কেরল সরকারের কাছ থেকেও। শুধু তাই নয়, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী এ কে বালান সরাসরি দেবিকাকে ফোন করে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সহজেই মানুষের কাছে খবর পৌঁছে যাচ্ছে। শুধু দেশের নয় বিদেশের খবরও ঘরে বসেই পেয়ে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার থাকার জন্যই এই বাচ্চা মেয়েটির গান সকলের কাছে পৌঁছে গেছে এবং মন জয় করেছে। এই গানের ভিডিও যারা এখনো দেখেননি তাদেরকে ভিডিওটি দেখার অনুরোধ রইল।

Related Articles

Back to top button