ত্রাণ সামগ্রী দানে প্রতিবন্ধকতা শেষে ফের সাধারণ মানুষের পাশে সাংসদ নিশিথ প্রমানিক

লকডাউনে অসহায় মানুষদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাংসদ নিশিথ প্রমানিক। রবিবার সকাল ৬ টায় কুচবিহারে পঞ্চ রঙ্গী মোর এলাকায় জেট একাডেমী সোসাইটির ব্যবস্থাপনায় বিভিন্ন দোকানে কর্মরত কর্মীদের এবং ১০০ জন দিনমজুরকে চাল, ডাল, সোয়াবিন, এবং সেইসঙ্গে ফল ও দুধ তুলে দেন তিনি স্বাস্থ্যবিধি মেনে।

জেড একাডেমি সোসাইটির কর্ণধার কৌশিক দত্ত জানান, দুস্থ হতদরিদ্র মানুষের পাশে একাধিক স্বেচ্ছাসেবী সংস্থা শুরু করে সকলেই পাশে দাঁড়াচ্ছেন। এই পরিস্থিতিতে বিভিন্ন দোকানের কর্মী এবং ফুটপাতে ছোট ছোট দোকান করে কোন ভাবে দিন যাপন করা কর্মীরা অসহায় হয়ে পড়ছে। তারা দুস্থ বা দরিদ্র নয় তারা সময়ের শিকার। তাদেরকে এখন কেউ সাহায্য করেনি তাই সংশোধনীর পর নিজের তত্ত্বাবধানে আমরা এই কাজ করছি।

কোচবিহার জেলা সাংসদ নিশিথ প্রমানিক কে এর আগেও দেখা গিয়েছে দুস্থ অসহায় মানুষদের সাহায্য করতে। বাড়ি বাড়ি ঘুরে এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। তিনি জানান, “নিম্নবিত্ত মধ্যবিত্ত মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন জেড একাডেমী সোসাইটি। তাদের ডাকে সাড়া দিয়ে সকাল সকালে এসেছি। বেলা বাড়লে শাসকদলের রোষের মুখে পড়তে হয়। সাধারণ মানুষকে সহযোগিতা করাটা তারা ঠিক ভালো চোখে দেখে না।”