প্রধানমন্ত্রীর ‘প্রদীপ জ্বালাও’ আহ্বানে মোমবাতি জ্বেলে ‘আমরা করব জয়’ গান ধরলেন সংসদ নিশীথ প্রামাণিক

কোচবিহার: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘প্রদীপ জ্বালাও’ আহবানে সাড়া দিয়ে মেতে উঠলো দেশবাসী। দেশবাসীর সঙ্গে সঙ্গতি রেখে রবিবার রাত নয়টা বেজে নয়টা নয় মিনিট পর্যন্ত বাড়ির সমস্ত বৈদ্যুতিক আলো নিভিয়ে রাখল কুচবিহারের মানুষ। ওই সময় তারা ছাদে, বারান্দায়, ঘরে এবং ব্যালকনিতে দাঁড়িয়ে মোমবাতি, প্রদীপ, ফ্লাশ লাইট জ্বালিয়ে রাখলেন। কুচবিহারের মানুষের পাশাপাশি এদিন মোমবাতি, প্রদীপ জ্বালিয়ে গান ধরলেন সাংসদ নিশিথ প্রমানিক।

এদিন দেখা গেল এই সংকটময় পরিস্থিতিতে প্রত্যেকে বাড়িতে থেকেও যাতে নিজেদের মধ্যে দূরত্ব না বারে এবং করোনার মোকাবিলায় আম্রাএক হয়ে লড়ছি বোঝাতে শহর থেকে গ্রাম ভেসে ওঠে আলোর রশ্মিতে। সাংসদ নিশীথ প্রামাণিকের সঙ্গে একাধিক মানুষ বৈদ্যুতিক আলো বন্ধ করে, কেউবা ব্যালকনিতে, কেউবা রাস্তায় দাঁড়িয়ে সোশ্যাল ডিস্ট্যান্স বজায় রেখে মোমবাতি, প্রদীপ, মোবাইলের ফ্লাশ জ্বালান। সঙ্গে ধরেন গান উই শ্যাল ওভারকাম, আমরা করব জয় আমরা করব জয়।

[আরও পড়ুনঃ করোনা উপসর্গ নিয়ে উত্তরবঙ্গে আরও একজনের মৃত্যু]

এদিন সংসদ নিশির প্রামাণিক বলেন, “সারা বিশ্ব জুড়ে যে বিপর্যয় চলছে সেই বিপর্যয় যাতে আমরা কাটিয়ে উঠতে পারি এবং সেই সঙ্গে সঙ্গে সমস্ত বাধাবিঘ্ন সমস্ত প্রতিকূলতাকে কাটিয়ে আমরা আলোর পথে পা বাড়াই যাতে আমরা আলোর দিশায় ফিরে আসতে পারি সেই জন্য মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজির আহবানে সাড়া দিয়ে আমরা সবাই সোশ্যাল ডিসটেন্স মেন্টেন করে মোমবাতি, প্রদীপ, ফ্ল্যাশ লাইট জালিয়ে আলোর দিশায় ফেরার এই চেষ্টা আমরা করছি।”