ভাইরালঅফবিট

বলিউডের হিরোর থেকে কম যায়না, স্কুল জীবনের ছবি শেয়ার করলেন রতন টাটা

স্মৃতি রোমন্থন করতে সকলেই ভালোবাসেন। গত বৃহস্পতিবার থেকে এমন ই স্মৃতিরোমন্থন করছেন টাটা গ্রুপের চেয়ারম্যান এবং ভারতের অন্যতম ধনী ব্যক্তি রতন টাটা।সম্প্রতি তিনি স্কুল জীবনের আরও একটি ছবি শেয়ার করেছেন সকলের সাথে। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করার পর সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এই প্রবীণ বিজনেসম্যান ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা প্রায় ৩০ লাখেরও বেশি। এর আগেও তার নানা পুরনো ছবি ইনস্টাগ্রামে বেশ ভালোরকম ভাইরাল হয়েছিল।

বৃহস্পতিবার নিজের স্কুল জীবনের একটি ছবি শেয়ার করে রতন টাটা লিখেছেন,”লো আর রুদির কথা মনে পড়ে গেল। আমি স্কুল জীবনের একটি ছবি সকলের সাথে শেয়ার করতে চাই। আমি রিভারডেল কান্ট্রি স্কুলে পড়তাম। এই ছবিটি আমার ১৯৫৫ সালের ইয়ার বুকে ছিল। এই ছবিটি শেয়ার করার পর প্রায ৩৬ হাজার লাইক পড়েছে তার ছবিতে।

রতন টাটার মত একজন শিল্পপতির যেভাবে মাটিতে বসে পড়াশোনা করতে পারেন, এমন কথা কেউ স্বপ্নেও ভাবতে পারেনি। এত বড় মাপের মানুষ হওয়া সত্ত্বেও তিনি যে সব সময় মানুষের কাছাকাছি থাকতে পছন্দ করেন, এই ছবি থেকে আরও স্পষ্ট হয়ে যায় সে কথা।

ছবিটি শেয়ার করার পর অনেকেই রতন টাটা কে হ্যান্ডসাম বলেছেন। কেউ কেউ তো বলেছেন,”আপনাকে অনেক বলিউড হিরোদের থেকেও ভালো দেখতে ছিল”। অনেকেই তার ব্যক্তিত্বের প্রশংসা করেছেন। এখনো পর্যন্ত একই রকম ব্যক্তিত্বের অধিকারী রতন টাটা। এত সুন্দর ব্যক্তিত্বের অধিকারী হয়েও তিনি যে সারা জীবনে কোন মহিলা কে ডেট করেননি, সে কথা জেনে রীতিমতো অবাক হয়েছেন সকলে।

Related Articles

Back to top button