বিনোদন

প্লাস্টিক সার্জারি করিয়ে বক্ষযুগল ও নিতম্ব সুন্দর করে তুলেছে নোরা ফাতেহি! ফাঁস হল গোপন তথ্য

নোরা ফতেহি বর্তমানে সবচেয়ে চর্চিত অভিনেত্রী। তার নাচ সকল অনুরাগীদের মন্ত্রমুগ্ধ করে দিয়েছে। বলিউডে এসে ঘাঁটি গেড়ে বসেছে কানাডিয়ান অভিনেত্রী নোরা ফতেহি। ‘রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ সিনেমার গান তিনি চলচ্চিত্র জগতে পা রাখেন। এছাড়া তিনি আইটেম ডান্স প্রদর্শন করেছেন বহু সিনেমাতে। নোরাকে আইটেম ডান্স করতে দেখা গেছে বাহুবলীর মতো সুপারহিট সিনেমাতেও। নোরা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে স্ট্রীট ডান্সার ৩ সিনেমাতেও।

ইনস্টাগ্রাম পেজ এ নোরা একের পর এক হট ফটোশুটের মাধ্যমে নিজেকে তুলে ধরেছে। সোশ্যাল মিডিয়া খুবই উত্তপ্ত হয়ে উঠেছে নোরার ফটোশুটের কারণে। তাকে দেখা গেছে লাল ড্রেস এবং সাদা পোশাকে উম্নুক্ত বক্ষযুগলে। বলিউডে নিজের জনপ্রিয়তা বাড়াতে নোরা এসেছিলেন বিগ বস সিজন ৯-এ।

খবর অনুযায়ী জানা গেছে কার্ভি ফিগারে নোরা তার বক্ষযুগল উচু নিতম্ব আর মোটা ঠোটের প্লাস্টিক সার্জারি করিয়েছেন। আর বর্তমানে নোরাসোশ্যাল মিডিয়া উত্তপ্ত করে বেড়াচ্ছে তার এই মারকাটারি ফিগারের কামালে।

View this post on Instagram

16 MILLION 🤩🥳💥🔥🧿

A post shared by Nora Fatehi (@norafatehi) on

সকল নেটিজেনদের মনে এই প্রশ্ন উঠে এসেছে যে নোরা কি তাহলে তার নিতম্ব ও বক্ষযুগলের প্লাস্টিক সার্জারি করিয়েছেন? নোরা নোরার এমন প্লাস্টিক সার্জারি করিয়েছেন ট্যোয়ার্কিং এবং বেলি ডান্সিংয়ের জন্য। এমনই কিছু গুঞ্জন শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভক্তদের মনে নোরার যে ছবি আঁকা ছিল তার সাথে বর্তমানে নোরার কোন মিল নেই। বরং তার থেকেও অনেক বেশি সুন্দরী হয়ে উঠেছে এই বর্তমানে নোরা।

Related Articles

Back to top button