খোলা চুল সরু কোমর উঁচু নিতম্বে লাস্যময়ী অভিনেত্রী নোরা ফতেহি

3

নোরা ফতেহি (Nora Fatehi) একটি সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি যখন বলিউডে নিউকামার ছিলেন, তখন তাঁকে এক মহিলা কাস্টিং ডিরেক্টর অপমান করেছিলেন। সেদিন নোরা কাঁদতে কাঁদতে বেরিয়ে এসেছিলেন ওই কাস্টিং ডিরেক্টরের বাড়ি থেকে। এরপর আরব সাগর দিয়ে বহু জল গড়িয়ে গেছে। নোরা এই মুহূর্তে এশিয়ার অন্যতম সফল ডান্সারদের অন্যতম। তার পাশাপাশি খুব শীঘ্রই মুক্তি পাবে ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। সেখানে অভিনেত্রী হিসাবেও দেখা যাবে নোরাকে। সম্প্রতি নোরার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে নোরার পরনে রয়েছে গোলাপি রঙের সিকুইনড শাড়ি ও স্লিভলেস ডিপ নেক ব্লাউজ। ছবির ব্যাকগ্রাউন্ডও গোলাপি। ছবিগুলিতে নোরার মুড সিডাক্টিভ। নোরা ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, যদি কেউ তাঁর বার্বি ডলের বয়ফ্রেন্ড কেন-কে বাজেয়াপ্ত করতে চান, তাহলে নোরা তাকে গারবেজ ক্যানে ফেলে দেবেন।

সম্প্রতি রিলিজ করেছে ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ -র বহুলচর্চিত গান ‘জালিমা, কোকা কোলা পিলা দে’-র ভিডিও। এই ভিডিওয় গানটির সাথে আকাশী রঙের ঘাগরায় নোরা ফতেহি (Nora Fatehi)-র নাচ বিশেষভাবে নজর কেড়েছে। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল (Shreya ghoshal । সোশ্যাল মিডিয়ায় নোরার ডান্স নাম্বারটি সুপার ভাইরাল হয়েছে।

13 ই অগস্ট ওটিটি প্ল‍্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। এই ফিল্মে প্রথম নায়িকার চরিত্রে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা (sonakshi sinha) এবং দ্বিতীয় নায়িকার চরিত্রে অভিনয় করছেন নোরা ফতেহি। নোরার চরিত্রটি সংক্ষিপ্ত হলেও চিত্রনাট্যের জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ। এই ফিল্মে নোরা একজন ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন যিনি পাকিস্তানের নৃত্যশিল্পীর পরিচয়ের আড়ালে ভারতের জন্য গুপ্তচর বৃত্তি করেন। নোরার চরিত্রটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হলেও সেই মহিলার পরিচয় গোপন রেখেছেন নির্মাতারা।

1971 সালের ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমিকায় তৈরি হয়েছে ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। ইতিমধ্যেই এই ফিল্মের ট্রেলার সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। সোনাক্ষী সিনহা ও নোরা ফতেহি ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন অজয় দেবগণ (Ajay devgan), সঞ্জয় দত্ত (sanjay dutt) প্রমুখ।

আরও পড়ুন:   কতবার সেক্স করেছ?’কুরুচিকর প্রশ্নের যোগ্য জবাব দিলেন ‘দেশের মাটি’-এর নোয়া