খেলাধুলাবিনোদন

বিরাট কোহলি নয়, অনুষ্কা শর্মার স্বামী হলেন আফগান স্পিনার রশিদ খান! মুহূর্তে ভাইরাল

আমরা সকলেই জানি ভারতের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রীর নাম অনুষ্কা শর্মা।কিন্তু জানেন কি আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রীর নাম অনুষ্কা শর্মা। ঠাট্টা করছি না কিন্তু। বিশ্বাস না হলে এখনই গুগল সার্চ করে দেখতে পারেন।গুগোল অনুযায়ী টিম ইন্ডিয়ার ফার্স্ট লেডি অনুষ্কা শর্মার নাম জুড়ে রয়েছে রাশিদ খানের স্ত্রীর সঙ্গে। এই নিয়ে ইতিমধ্যেই নেট দুনিয়ায় শুরু হয়েছে রঙ্গ-তামাশা।

রশিদ খান যিনি কিনা এই মুহুর্তের বিশ্বের অন্যতম সেরা স্পিনার। তিনি আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে ব্যস্ত। তার স্ত্রী কিনা অনুষ্কা শর্মা। এদিকে অনুষ্কা শর্মা ইতিমধ্যেই বিরাট কোহলি সন্তানের মা হতে চলেছেন। তিনি স্বামীকে সঙ্গ দেবার জন্য দুবাইতে রয়েছেন।তবে এই সবকিছুর ঊর্ধ্বে একটাই কথা বারবার ঘুরেফিরে আসে, কেন অনুষ্কা শর্মার নাম জুড়ে গেল রাশিদ খানের সঙ্গে।

IMG 20201014 115616

আসলে কিছুদিন আগে এবং অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিং এর উপরের সারিতে উঠেছে ছিলেন। বিষয়টি শুরু হয় রশিদ খানের এক মন্তব্যের জের ধরে। নিজের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সমর্থকদের প্রশ্নের উত্তরে রশিদ খান জানিয়েছিলেন যে, তার প্রিয় বলিউড অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা এবং প্রীতি জিন্টা। এরপর রশিদ খান এবং অনুষ্কা শর্মা কে নিয়ে বহু ওয়েবসাইট খবর তৈরি করেছিলেন। সম্ভবত সেই কারণেই রশিদের নাম জুড়ে কাছে অনুষ্কা শর্মার সঙ্গে। ভুলবশত রশিদের স্ত্রীর নাম জানতে চাইলে দেখাচ্ছে অনুষ্কা শর্মার নাম। তবে এদিকে কিন্তু রশিদ খান এখনো অবিবাহিত। তিনি শপথ নিয়েছেন যে আফগানিস্তানকে বিশ্বকাপ জিতিয়ে না দিলে কিছুতেই তিনি বিয়ে করবেন না।

Related Articles

Back to top button