নিউজবিনোদন

খুন নয়, আত্মহত্যা করেছে সুশান্ত! ভিসেরা রিপোর্ট নিয়ে মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা সিং

আমরা কেউই সুশান্তের হাসি মুখটা ভুলতে পারিনি অথচ দেখুন আজ তিন মাস হতে চললো সুশান্ত আমাদের মধ্যে নেই। অনুরাগীদের চোখ ছল ছল করে ওঠে সুশান্তের কোন ভিডিও ফুটেজ দেখলে। এরই মাঝে সুশান্ত আত্মহত্যাই করেছে তা স্পষ্ট জানিয়েছেন AIIMS। কিন্তু এখন প্রশ্ন হলো সুশান্তের দিদি এই বিষয় নিয়ে কি ভাবছেন? শ্বেতা সিং কীর্তি এবার মুখ খুললেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত আমাদের সকলকে ছেড়ে তাঁরাদের জগতে চলে যান গত 14ই জুন। অভিনেতা ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল তারই ফ্ল্যাট থেকে। AIIMS সংস্থার পক্ষ থেকে চিকিৎসক সুধীর গুপ্ত সুশান্তের ভিসেরা পরীক্ষা করে এবং জানায় তিনি আত্মহত্যা করেছেন। AIIMS সুশান্তের ভিসেরা রিপোর্ট সিবিআই এর হাতে তুলে দেয় ২৯শে সেপ্টেম্বর। সূত্রের খবর, সুশান্তের মৃত্যুকে আত্মহত্যাই বলে মনে করছেন চিকিৎসকদের গুপ্ত ও তার টিম।

View this post on Instagram

We Will Win! 🔱

A post shared by Shweta Singh kirti (SSK) (@shwetasinghkirti) on

সুশান্তের দিদি শ্বেতা সুশান্তের ভিসেরা রিপোর্ট জানার পরে সোশ্যাল মিডিয়ায় লেখেন ‘আমরা জিতবোই’ এবং তার এই লেখাটির পাশে ত্রিশূলের ইমোজি দেওয়া। সুশান্তের কপালে লাল টিপ এর ছবির সাথে এই লেখাটি তার দিদি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও স্মৃতা একটি টুইট করেছিলেন ১ অক্টোবর। টুইটারে তিনি লিখেছিলেন,‘CBI-এর উপর আমাদের বিশ্বাস আছে। আমরা সত্য খুঁজে পাওয়ার এক ইঞ্চি কাছাকাছি! পরের কয়েক দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা সম্ভবত কিছু ভাল সংবাদ শুনতে পারি। আমরা আশাবাদী। আমি জানি ঈশ্বর আমাদের সঙ্গে রয়েছেন। আমরা এটাকে বলছি সুশান্তের জন্য বিপ্লব। আপনি কি আমাদের সঙ্গে আছেন’।

AIIMS-এর রিপোর্ট নিয়ে মত প্রকাশ করেছিলেন সুশান্তের কাছের বন্ধু বিকাশ গুপ্তা। তিনি জানান, এখনই আপনাদের সুশান্তের জন্য কোন প্রতিক্রিয়া জানানোর দরকার নেই। আপনারা একটু অপেক্ষা করুন সিবিআই রিপোর্টের জন্য। তিনি এটাও বলেছেন দয়াকরে আক্রমণ করবেন না আমাদের ওপর। আপনারা রিয়া চক্রবর্তীকে সমর্থন জানিয়েছেন কোন তথ্য ছাড়াই। ওটা আমার আপনার বিষয় নয় সবটাই সুশান্তের জন্য। আমরা খুবই কাছাকাছি আছি আমাদের জন্য প্রার্থনা করুন। কঙ্গনা রানাউত AIIMS- র রিপোর্ট আসার পরই বললেন, ‘তারুণ্যে ভরপুর একজন মানুষ হঠাৎ করে কখনওই আত্মহত্যার কথা ভাবে না’। অনেকেই এখনো মানতে পারেননি সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন।

Related Articles

Back to top button