Mithai: নিপাকে ছেড়ে সোহিনির সাথে রুদ্রকে জুটি বাঁধতে দেখে নারাজ মিঠাই অনুরাগীরা

1672

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই (Mithai)। মিঠাই ধারাবাহিকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রুদ্র অর্থাৎ অভিনেতা ফাহিম মির্জা (Fahim Mirza)। তবে তাঁর জীবনের রয়েছে অন্য কোন নারী? শ্রিনিপার জায়গায় অন্য কোন নারীকে কোনভাবেই দর্শকেরা মেনে নিতে পারছেন না। তবে হঠাৎই তৃতীয় ব্যক্তির আগমনে ঘটলো কি ভাবে! এই তৃতীয় ব্যাক্তিটিই বা কে?

বর্তমানে দর্শকদের অত্যন্ত পছন্দের হয়ে উঠেছেন অভিনেতা ফাহিম মির্জা। একই সঙ্গে অভিনেতা কড়িখেলা ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে কড়িখেলা কৌশিক বা কৌস্তবের থেকে মিঠাইয়ের রুদ্র দর্শকদের অনেক বেশি আপন, অনেক বেশি কাছের। তাই কোনভাবেই রুদ্রের সঙ্গে নিপা ছাড়া অন্য কাউকে মেনে নিতে নারাজ তারা।

অভিনেতা রুদ্রের বাস্তব জীবনে অন্য কেউ না এলেও পর্দার জীবনে আবির্ভাব ঘটেছে তৃতীয় নারীর। বেশ কিছুদিন আগেই অভিনেত্রী সোহিনী সরকারের (Sohini Sarkar) সঙ্গে সেরে ফেলেছেন একটি বিজ্ঞাপনের শুটিং। সেই ছবি সামাজিক মাধ্যমের দেওয়ালের তুলে ধরে আলাপ করিয়ে দিলেন তার নতুন সহ-অভিনেত্রীর সঙ্গে। তারপর থেকেই মিঠাই অনুরাগীরা মন্তব্য বক্সে নানারকম বিরূপ মন্তব্য করতে শুরু করেছেন।

মন্তব্য বক্সে চোখ রাখলে দেখা যাচ্ছে, কেন নিপার পরিবর্তে অন্য কারো সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি! এই মন্তব্য। যদিও দুটো কাজ একেবারেই আলাদা তবুও ফাহিমকে রুদ্রের থেকে কিছুতেই আলাদা করতে নারাজ দর্শকেরা। একজন অভিনেতার হয়তো এটাই প্রাপ্তি। তবে এরূপ মন্তব্যের কোনরকম উত্তর দেননি অভিনেতা ফাহিম মির্জা। বেশ কিছুদিন হল রুদ্র এবং নিপার মিষ্টি মুহূর্ত পর্দায় দেখতে পারছেন না দর্শকেরা-মন্তব্য বক্সে দেখা গিয়েছে এ নিয়েও নানা রকম আপত্তিজনক মন্তব্য।

আরও পড়ুন:   ঘরে আসতে চলেছে নতুন সদস্য, খুশির হাওয়া অভিনেত্রী কোয়েল মল্লিকের পরিবারে