প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে ‘রাণীমা’ দিতিপ্রিয়া, প্রযোজনায় জিৎ

381

‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানীমার চরিত্রে অভিনয়ের পর থেকে যেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)-এর কেরিয়ারের মোড় ঘুরে গিয়েছে। একের পর এক ফিল্ম আসছে তাঁর হাতে। এবার প্রসেনজিৎ চ্যাটার্জি (Prasenjit Chatterjee)-র সঙ্গে একই ফিল্মে অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া।

জিৎ (Jeet)-এর প্রযোজনা সংস্থা ‘গ্রাসরুটস’ প্রযোজিত ‘আয় খুকু আয়’ ফিল্মে প্রসেনজিৎ-এর সঙ্গে অভিনয় করছেন দিতিপ্রিয়া। এ সেই আইকনিক গান যা গল্প বলে বাবা-মেয়ের। পুজোর পর আগামী নভেম্বর ও ডিসেম্বর মাস জুড়ে চলবে এই ফিল্মের শুটিং। অধিকাংশ শুট কলকাতায় হলেও আশেপাশের রাজ্যে কিছু অংশের শুট হতে পারে বলে জানা গিয়েছে। ‘আয় খুকু আয়’ পরিচালনা করছেন সৌভিক কুন্ডু (Souvik kundu)। এর আগে তিনি ‘সুইজারল‍্যান্ড’ ফিল্মটি পরিচালনা করেছেন।

‘আয় খুকু আয়’ ফিল্মে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ। তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। এই চরিত্রটি নিয়ে প্রসেনজিৎ নিজেও উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, সৌভিক একজন অত্যন্ত ভালো পরিচালক। তিনি যখন সৌভিকের কাছে এই ফিল্মের চিত্রনাট্য শুনেছিলেন, তাঁর মনে হয়েছিল, বর্তমান সময়ে দাঁড়িয়ে এই ধরনের ফিল্ম তৈরি করা উচিত যা এক বাবা-মেয়ের গল্প বলে। জিৎ এই ফিল্মের প্রযোজক হওয়ার ফলে খুশি প্রসেনজিৎ বলেছেন, যদি জিৎ-এর অনুরাগীদের অর্ধেক অংশ এই ফিল্ম দেখতে আসে, তাহলেও ফিল্মটি সুপারহিট হবে।

অপরদিকে প্রসেনজিৎ-এর সঙ্গে কাজ করতে পেরে খুশি জিৎ-ও। সৌভিকও ইতিমধ্যেই ‘গ্রাসরুটস’-এর সঙ্গে বেশ কয়েকটি কাজ করে ফেলেছেন। জিৎ আশাবাদী, এবারেও একটি ভালো ফিল্ম দর্শকদের উপহার দিতে পারবেন তাঁরা।

আরও পড়ুন:   পুরনো সম্পর্ক নিয়ে মাথাব্যথা নেই, শ্রাবন্তীকে ছেড়ে নতুন সঙ্গী খুঁজে নিলেন রোশন সিং