একাই জন্ম দিয়েছেন সন্তানের! এবার ‘সিঙ্গেল মাদার’ নুসরত প্রসঙ্গে মুখ খুললেন ঋতুপর্ণা

249

গত বৃহস্পতিবার বেসরকারি একটি নামী হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান(Nusrat Jahan)। এখনো অবধি অভিনেত্রী তথা তৃণমূল সংসদ নুসরত জাহান তার সন্তানের পিতার নাম হিসেবে কারও নাম প্রকাশ করেননি। এখনো অবধি নুসরতের পরিচয়েই বড় হচ্ছে সন্তান আর পিতার নাম প্রকাশ না করার কারণে অনেক মানুষের কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে তাকে এখনো অবধি। এই বিষয়ে নুসরতের দৃঢ় মানসিকতার প্রশংসা কিছুদিন আগেই করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra), সম্প্রতি আর এক টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)ও নুসরতের পাশে দাঁড়ালেন।

এ সন্তানের পিতা কে মানুষের অহেতুক কৌতুহল ও কটাক্ষকে অগ্রাহ্য করে সন্তানের মাতৃ পরিচয়কেই যথেষ্ট মনে করেছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বর্তমানে হিমাচল প্রদেশের একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত তিনি, সেখান থেকেই অনলাইনে একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে নুসরতের সমর্থনে কথা বলেন জনপ্রিয় এই অভিনেত্রী। নুসরতকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন,“নুসরত ও নবজাতকের জন্য আমার শুভেচ্ছা রইল। দুজনেই সুস্থ থাকুক ও ভালো থাকুক, এই আন্তরিক শুভ কামনা জানাই।”

পিতৃ পরিচয় ছাড়া শুধু মাতৃ পরিচয়েই বড় হচ্ছেন নুসরত পুত্র, এই নিয়ে তাঁর বক্তব্য কী জানতে চাইলে অভিনেত্রী জানান, “ মা আর সন্তানের বাঁধন চিরন্তন। মায়ের পরিচয় আর মায়ের নাড়ির টান সন্তানের সব থেকে বড় সম্পদ আর অস্তিত্বের কারণ। মায়ের কোনো বিকল্প হয় না।” প্রসঙ্গত উল্লেখ্য নুসরত পুত্রের নাম নুসরত রেখেছেন ঈশান। এই নামের শুরু হয় ইংরেজি Y দিয়ে যার ফলে অনেকেই এই নামের মধ্যে নুসরতের ঘনিষ্ঠ বন্ধু তথা জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তের ছায়া দেখতে পাচ্ছেন। যদিও এই নিয়ে এখনো অবধি কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

আরও পড়ুন:   ৪৫ পেরিয়েও ভরা যৌবন! হট প্যান্ট ও বিকিনিতে নেট দুনিয়ায় ঝড় তুলছেন টলি কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত