ভূ-স্বর্গের পথে যশ-নুসরত! ৩ মাসের ঈশানকে নিয়ে ঘুরতে চললেন মা-বাবা?

19

আগস্টেই ছেলে ঈশানের জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত। প্রতিটি মা সন্তান জন্মের পর মেটারনিটি ব্রেক নেন। তবে এক্ষেত্রে ঈশানের মাম্মা সেই ব্রেক নেননি বললেই চলে। সন্তান ডেলিভারির মাসখানেক আগেও বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুট করেছেন পাশাপাশি নানা ফোটোশ্যুটে হাজির হয়েছিলেন। আর ছেলের জন্মের ১৩ দিনের মাথায় পৌঁছে যান কলকাতার এক নতুন স্যালোঁর উদ্বোধনে। এমনকি যশের হাত ধরে বিশ্বকর্মা পুজোতেও যোগ দিয়েছেন। এমনকি নতুন ছবির শ্যুটিং ও শুরু করে দিয়েছেন।

এই দুর্গাপুজোতে ঈশান, আর যশকে নিয়ে বেশ আনন্দেই উৎসব উদযাপন করেছেন। পুজোর বিচারক হিসেবে যশ আর নুসরত একসাথে গিয়েছেন৷ সেখানে একসাথে ঢাক ও বাজিয়েছেন। এবার ঈশান জন্মের পর নতুন বাবা-মা চললেন কাশ্মীরে।শনিবার সক্কাল সক্কাল অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছে, এয়ারপোর্টে যশ দাশগুপ্তের সঙ্গে হাজির হয়েছেন তিনি। তবে ক্যপাশানে গন্তব্যর বিষয়ে কিছু লেখা না থাকলেও, মনে করা হচ্ছে দুজনে এই মুহূর্তে ভূস্বর্গেই পাড়ি দিলেন। তবে দীর্ঘদিন পর ঘুরতে বেরিয়ে বেশ আনন্দিত অভিনেত্রী।

কিছু দিন আগে জানা গিয়েছিল যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র প্রযোজক তথা নায়িকা এনা সাহা এখন কাশ্মীরেই। একটি গানের শ্যুট করার জন্য লোকেশন বাছতে এনা সেখানে গিয়েছিলেন দিন তিনেক আগেই। তাই পরিষ্কার বোঝা যাচ্ছে এবার সেই গানের শ্যুটের জন্য গেলেন যশ। আর যশের সফর সঙ্গী হলেন নুসরত। তবে এবারও ছেলের কোনও ছবি দেননি অভিনেত্রী। আর দুজনের ছবি দেখে বোঝা ও যায়নি তাঁদের দু’মাসের ছেলে সঙ্গে আছে কি না। এই নিয়ে একটা ধোঁয়াশা আছে।

তবে, নুসরত ঘনিষ্টরা এর আগেই খোলসা করে বলেছেন নিজের ছেলেকে এক মুহূর্ত কাছছাড়া করেন না নুসরত। আর ঈশানকে ব্রেস্ট ফিডিং ও করাচ্ছেন অভিনেত্রী। তাই ‘ব্রেস্ট ফিডিং’ বেবিকে যে এই মুহূর্তে তিনি ছেড়ে যাবেন না তা স্পষ্ট। এএ আগে নুসরত প্রকাশ্যে বলেছেন, যবে ছেলের বাবা চাইবে সেদিন ছেলের ছবি সামনে আনবেন । পুজোর আগে দিয়ে যশের সঙ্গে নিজের বৈবাহিক সম্পর্কে শিলমোহর বসিয়েছেন নুসরত। জানা যায়, ২০২০ সালে দক্ষিণেশ্বর মন্দিরে হয়েছিল তাঁদের বিয়ে। এবারের পুজোয় শাঁখা, সিঁদুর, পলায় সেজেও নিজের একগুচ্ছ ছবি দিয়েছিলেন। এর জন্য নানান ভাবে ট্রোলড ও হয়েছেন।

আরও পড়ুন:   যশকে ছেড়ে ‘খড়কুটো’র জামাই রূপাঞ্জনের সঙ্গে জুটি বাঁধলেন নুসরত, ভাইরাল ভিডিও