প্রকাশ্যে এল নুসরতের একরত্তি সন্তানের ছবি! দীপাবলিতে ঈশানের ছবি পোষ্ট করলেন যশ

6

গত বছর দীপাবলীতে সোনালি রঙের লেহেঙ্গা-চোলি পরে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছিলেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। তাঁর সেই ছবির প্রশংসা করেছিলেন তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)। কিন্তু এই বছর অনেক কিছুই বদলে গেছে। নিখিলের কোনো অস্তিত্ব তাঁর জীবনে নেই। নুসরত এখন ঈশান (Yishaan J.Dasgupta)-র মা। চলতি বছরের দীপাবলীতে ঈশানকে কোলে নিয়ে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন নুসরত।

দীপাবলী উপলক্ষ্যে নুসরত একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রাম স্টোরিতে। সেই ছবিতে তাঁর পরনে রয়েছে বেগুনি রঙের শাড়ি যার গোটাটা জুড়ে রয়েছে সোনালি রঙের কারুকার্য। নুসরতের কোলে রয়েছে ঈশান। তিনি আগেই জানিয়েছিলেন, ঈশানের মুখ এখনই দেখাতে চান না। ফলে ঈশানের মুখ নুসরতের দিকে ঘোরানো। নিজের শাড়ির আঁচল দিয়ে ঈশানকে মুড়ে রেখেছেন নুসরত। তবে চলতি বছর যশও ছিলেন নুসরতের সঙ্গে। তাঁর পরনে ছিল বেগুনি রঙের পাঞ্জাবী ও সাদা পাজামা। এদিনও কিন্তু নুসরতের সিঁথিতে ছিল সিঁদুর ও হাতে শাঁখা-পলা।

ঈশানের জন্মের আগে থেকেই ট্রোলড হয়েছেন নুসরত। সেই সময় বারবার তাঁর কাছে সকলে ঈশানের পিতৃপরিচয় জানতে চাইলে নুসরত এড়িয়ে গিয়েছেন। কিন্তু কলকাতা পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটে দেখা গিয়েছে যশ দাশগুপ্ত ( Yash Dasgupta) ঈশানের পিতা। পরবর্তীকালে যশ নিজেও তা স্বীকার করে বলেছেন, নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর তিনি যশের মতামত জানতে চেয়েছিলেন। যশ বলেছিলেন, শরীরটা নুসরতের। সুতরাং সিদ্ধান্ত নুসরতের হওয়া উচিত।

এরপরেই নুসরত সন্তানকে পৃথিবীতে আনার সিদ্ধান্ত নেন। একমাস আগে ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে ঈশানের জন্ম হয়েছে। নুসরতের পরিবারের কাউকে তাঁর পাশে দেখা না গেলেও যশ সবসময়ই নুসরতের পাশে ছিলেন। ঈশানকে দূর থেকেই আশীর্বাদ করেছেন নিখিল জৈন।

ঈশানের জন্মের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন নুসরত। একটি বিউটি পার্লারের উদ্বোধনে তাঁকে প্রথমবার দেখা যায়। এরপর অভিজিৎ গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray) পরিচালিত একটি ফিল্মের শুটিং করেছেন তিনি। এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় একটি আপকামিং ফিল্মে একসঙ্গে কাজ করছেন যশ ও নুসরত।

আরও পড়ুন:   নাতির সঙ্গে লুকিয়ে করছেন রানীমা! সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন দিতিপ্রিয়া