একরত্তি ছেলে ঈশানকে ভুলে যশের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটালেন নুসরত! ভাইরাল ছবি

109

অবশেষে অভিনেত্রী নুসরাত জাহান তার নবাগত সন্তানের ড্যাডির সাথে দেখতে বসলেন জনপ্রিয় ওয়েব সিরিজ! এমনকি সেই মুহূর্তও অভিনেতা এবং অভিনেত্রী দুজনেই শেয়ার করে নিলেন নিজেদের ইনস্টাগ্রাম একাউন্টেও? সম্প্রতি ইনস্টাগ্রামে চোখ রাখলে এমনটাই দেখা যাচ্ছে। জনপ্রিয় ও টি টি (OTT) প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের (Netflix) অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হল ‘মানি হেইস্ট’ (Money Heist)। ২০২০ তে মুক্তিপ্রাপ্ত এই ওয়েব সিরিজ দেখেননি এরকম দর্শক হয়তো খুব কমই আছেন। গত সপ্তাহের শেষে মুক্তি পেয়েছে এই জনপ্রিয় ওয়েব সিরিজের পঞ্চম তথা শেষ সিজেন। প্রথম থেকেই স্প্যানিশ ভাষার এই জনপ্রিয় ওয়েব সিরিজ দর্শকের মণিকোঠায় স্থান করে বসে রয়েছে।

এক সপ্তাহ হল অভিনেত্রী নুসরাত জাহান তার সদ্যজাত সন্তানকে নিয়ে বাড়ি ফিরেছেন। ইতিমধ্যেই অভিনেত্রী নুসরাত জাহান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন সদ্যজাত এর জন্য তার রাতের ঘুম উড়েছে। তবে এর জন্য বিন্দুমাত্র কোনো প্রভাব পড়েনি অভিনেত্রীর জীবনে। জানা গিয়েছে নিজে হাতেই ছেলের সমস্ত দায়িত্ব সামলাচ্ছেন নতুন মা। প্রথম দিনের মতোই আজ অবধি পাশে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। তবে সব কিছুর মাঝেই সময় বের করে বিনজ ওয়াজ করতে বসলেন অভিনেত্রী।

রবিবার ইনস্টাগ্রাম স্টোরিতে মানি হেইস্ট দেখার একটি স্ক্রিনশট পোস্ট করেছেন। সেই স্ক্রিনশট দেখে কারো বিন্দুমাত্র বুঝতে অসুবিধা নেই যে তিনি সেই সিরিজের খুব বড় ফ্যান। তবে শুধুমাত্র আভাস দেন নি মানি হেইস্ট দেখার সঙ্গীকে! নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে যশ দাশগুপ্তকে ট্যাগ করে অভিনেত্রী নুসরাত জাহান বুঝিয়ে দিতে চেয়েছেন তিনি তার সহবাসের সঙ্গে সঙ্গেই দেখছেন এই জনপ্রিয় ওয়েব সিরিজ। অভিনেতা যশ দাশগুপ্তের ইনস্টাগ্রম স্টরিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর এই স্ক্রিনশট শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন:   সাংবাদিক হওয়ার স্বপ্ন দেখেও হয়েছিলেন অভিনেত্রী, শেষ বয়সে ভিক্ষা নয় কাজ চেয়েছিলেন সুরেখা