“ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট না করে বেকারদের জন্য কাজ দিন”, মোদীকে দুষলেন নুসরাত জাহান

“ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট না করে বেকারদের জন্য কাজ দিন", প্রধানমন্ত্রীকে আবারও দুষলেন নুসরাত জাহান

আবারও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মন্তব্য করলেন তৃণমূলের সাংসদ নুসরাত জাহান। “ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট না করে বেকারদের জন্য কর্মসংস্থানের দিকে নজর দিন”, প্রধানমন্ত্রীকে দেশের বেকারত্ব নিয়ে কড়াভাবে দুষলেন টলিউডের অভিনেত্রী। তিনি বলেন যে মোদিজি যখন ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট করতে ব্যস্ত, তখন এদিকে দেশে বেকারত্বের হার ক্রমে বেড়েই চলেছে। প্রধানমন্ত্রীকে ভাষণ দেওয়ার পাশাপাশি দেশের ২ কোটি বেকারদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করা উচিত।

কয়েকদিন আগেই প্রধানমন্ত্রী তাঁর বাসভবনে প্রাতঃভ্রমণের সময় ময়ূরের সাথে বিভিন্ন কাজকর্মের কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন। সেই ভিডিওতে তিনি কখনও ময়ূরদের খাওয়াচ্ছেন তো কখনও আবার সবুজ ঘাসের উপর তাদের সাথে সময় কাটাচ্ছেন। সেইসব ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। প্রচুর লাইকস ও কমেন্ট ও পড়েছিল সেই পোস্টে। এবার সেই পোস্ট দেখেই দেশের বেকারত্ব নিয়ে প্রশ্ন করেন নুসরাত জাহান।

এই করোনা পরিস্থিতির জেরে দেশের বহু মানুষ কর্মসংস্থান হারিয়েছে। এই অতিমারী পরিস্থিতিতে দেশে রেকর্ড হারে বৃদ্ধি পেয়েছে বেকারত্বের সংখ্যা। যুবপ্রজন্মের প্রায় ৪১ লক্ষ মানুষ কাজ হারিয়েছেন। এমন তথ্য আগস্ট মাসের এক সমীক্ষায় উঠে এসেছে। আর এই পরিস্থিতিতে দেশের বেকারত্ব নিয়ে খুব উদ্বিগ্ন অভিনেত্রী। তাই বারবার সেই বিষয়ের ক্ষোভ উগড়ে দিয়েছেন তৃণমূলের এই সাংসদ।