বিনোদনভাইরাল

লন্ডনে গিয়ে তুমুল নাচ করলেন নুসরাত জাহান, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বেশ কয়েকদিন ধরেই তৃণমূল সাংসদ নুসরাতকে সোশ্যাল মিডিয়ার শিরোনামে দেখা যাচ্ছে। নেটদুনিয়ায় শোরগোল পড়ে গেছিল সাংসদের দুর্গা সাজা নিয়ে। এইসবের মধ্যেই লন্ডনে উড়ে যান এই অভিনেত্রী। ইতিমধ্যেই পুজো প্রায় চলেই আসলো তাই বাতাসে পুজোর গন্ধ ছড়িয়ে পড়েছে। তাই নুসরাত সোশ্যাল মিডিয়ায় তার হট লুক নিয়ে হাজির হলেন।

নুসরাত বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। তিনি তার নানান পোষ্টের মাধ্যমে সাধারণ মানুষদের বোঝানোর চেষ্টা করেছেন করোনা কতটা ভয়ঙ্কর। তবে তিনি এই লকডাউন পরিস্থিতিতে মানুষদের বিনোদন করেছেন। তারকা সাংসদের কিছুদিন আগেই দেখা মিলেছিল বিমানবন্দরে লন্ডনে যাওয়ার ঠিক আগের মুহূর্তে। অভিনেত্রী ধরা দিয়েছিলেন বিনা মেকআপ, নীল ডেনিম শার্ট ও প্যান্ট-এ।

এয়ারপোর্টের লুকের পর নুসরাত আবার প্রকাশ্যে আসেন তার হিপহপ স্টাইল নিয়ে। অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরানো যাচ্ছে না তার পরনে ছিল লাল রঙের শর্টস আর ম্যাচিং করে পড়া বম্বার জ্যাকেট। তবে তারকা সাংসদ নিজেকে দেশী ছোড়ি হিসেবেই আখ্যা দিলেন হিপহপারের বদলে। কাজের সূত্রে নুসরাত এখনো লন্ডনেই রয়েছে আর সেখান থেকেই তার নাচের ভিডিও পোষ্ট করেছে ইনস্টাগ্রামে।

View this post on Instagram

😉 #desichori #feelitreelit #feelkorboreelkorbo

A post shared by Nusrat (@nusratchirps) on

প্রায় সকলেই জানেন নুসরাত এথনিক পড়তে কতটা ভালবাসেন। প্রায় অনেকেই ওয়েস্টার্ন থেকে এথনিকটাই পড়তে বেশি পছন্দ করেন অষ্টমী থেকে দশমী পর্যন্ত। তাই সাংসদ এথনিকেও সেজে উঠলেন পুজোর আগে। ইতিমধ্যেই নুসরাতের থেকে পুজোর স্টাইল স্টেটমেন্ট নিতে আরম্ভ করেছেন তার অনুরাগীরা।

Related Articles

Back to top button