মা হলেন নুসরত জাহান, ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

156

অবশেষে প্রতীক্ষার অবসান। ১২ টা ৪৫ মিনিটে ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী নুসরাত জাহান। জানা গেছে মা এবং সন্তান উভয়ই ভালো রয়েছে। পাশে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সদ্যোজাত সন্তানের ওজন হয়েছে ২.৯ কেজি। মাতৃত্ব প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, ‘‘মাতৃত্ব আশীর্বাদ, সেটা অস্বীকার করার জায়গা নেই, কিন্তু নিজের শরীর ও মন প্রস্তুত না হলে মা হওয়ার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।’’

চলতি বছরের শুরুতেই সামনে আসে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরাত জাহানের (Nusrat Jahan) অবৈধ প্রেমের সম্পর্ক। নিখিল জৈনকে (Nikhil Jain) বিবাহ করার পরেও তাকে সহবাসী সঙ্গী বলে দাগিয়ে দিয়েছিলেন নুসরাত। তারপরে আর সামনে আসে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনী। জানা গিয়েছিল আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় সি সেকশন নুসরাত জাহানের। জন্ম দিতে চলেছেন প্রথম সন্তানের। অভিনেত্রী তথা সংসদের হাসপাতালে ভর্তি হওয়াকে নিয়ে দিনরাত জল্পনা চলেছে বুধবার।

বুধবার সকালে অভিনেত্রীর হাসপাতলে ভর্তি হওয়ার গুজব চারিদিকে ছড়িয়ে পড়ে তবে নুসরাত জাহানের সঙ্গী যশ দাশগুপ্ত দুপুরবেলা নিশ্চিত করেন এখনও হাসপাতালে ভর্তি হননি। অবশেষে এই বুধবার রাতেই পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন যশ দাশগুপ্তের সঙ্গী।

আজ বৃহস্পতিবার সাত সক্কাল সক্কাল ইনস্টাগ্রামের দেওয়ালে এঁকে দিয়েছেন নিজের ছবি। ক্যাপশন এ যোগ করেছেন ভয় নয় বিশ্বাসের ওপরই আস্থা রাখছেন অভিনেত্রী। সকাল সকাল ইতিবাচক বার্তা দিয়ে সবাইকে চিন্তায় ফেলে দিয়েছেন তিনি। ছবিতে ধরা পড়েছে অভিনেত্রীর মেকআপ লুক। ব্যাকগ্রাউন্ডে ফুটে উঠেছে সাদা দরজা এবং সাদা পর্দা। অভিনেত্রীর পরনে রয়েছে একটি ক্যাজুয়াল টি শার্ট। জানা যাচ্ছে ভাগীরথী নেওটিয়া হসপিটালে ভর্তি হয়েছেন। ৫১১ নং বেডে ছিলেন নুসরাত জাহান। অভিনেত্রীর উপস্থিতি ঘিরে হাসপাতাল চত্বরে রয়েছে কড়া নিরাপত্তা।

আরও পড়ুন:   দ্বিতীয়বার মা হয়েই পুরোনো মেজাজে করিনা, সদ্যজাতকে ছাড়ায় জমিয়ে পার্টি করলেন অভিনেত্রী