Homeবিনোদননুসরাতের সন্তানের সাথে তুলনা তৈমুরের, ট্রোলের ঝড় নেট দুনিয়ায়

নুসরাতের সন্তানের সাথে তুলনা তৈমুরের, ট্রোলের ঝড় নেট দুনিয়ায়

তার মা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই ভেসে এসেছিল নেগেটিভ কমেন্ট। প্রকাশ্যে নুসরতের লিভ ইন পার্টনার নিখিল জৈন স্বীকার করেছিলেন তিনি সন্তানের বাবা নন। এদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতা বেরেছিল অভিনেত্রীর। বৃহস্পতিবার পুত্র সন্তানের মা হয়েছেন নুসরত। এরপর থেকে ছেলের নাম রাখা নিয়ে আরো একপ্রস্থ তর্জা।

নুসরতের ছেলের নাম কি রাখবেন তা নিয়ে একাধিক মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। অনেকেই তাকে বাংলার তৈমুর বলে কটাক্ষ করেছেন। কেউ কেউ বলেছেন নুসরতের একটি ছোট্ট ভুলের এত বড় উপহার। তাই সন্তানের নাম রাখা হোক ” খেসারত” ।

বিশেষত নুসরতের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে উঠে এসেছে প্রশ্ন। নিখিল জৈন ও নুসরত কে নিয়ে অশ্লীন মন্তব্য ছুঁড়েছেন নেটিজেন রা। নিখিলের সঙ্গে মিলিয়ে নিখিলেশ। বিবাহ বিতর্কের মধ্যেই নুসরতের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে আবারও সরগরম সোশ্যাল মাধ্যম। নেটাগরিক দের মতে নুসরতের পুত্রের পিতা আসলে যশ। তাই দুজনের নাম মিলিয়ে একরত্তির নাম রাখা হোক যশরত কিম্বা নুহাস।

পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী সাংসদ। সেই খবর ছড়িয়ে পড়তেই ব্যঙ্গ করা হয় তার পিতৃহীন পুত্র সন্তান কে নিয়ে। নুসরতের চরিত্র নিয়ে নোংরা মন্তব্য করা হয়েছে। মাথাব্যথা শুরু হয়েছে তার নাম নিয়ে। যদিও অনেকেই নুসরতের এই সাহসী পদক্ষেপের প্রশংসা করেছেন। একজন সিঙ্গেল মাদার হিসেবে নুসরত নিজের পরিচয় দিলে তাতে কোনো ক্ষতি নেই বলেও মতামত দিয়েছেন তারা।

MOST POPULAR ARTICLES