স্বামীর মঙ্গল কামনায় সিঁথিতে সিঁদুর! গৃহবধূর সাজে যশকে নিয়ে বিশ্বকর্মা পুজোয় অভিনেত্রী নুসরত

191

দিন যত যাচ্ছে চর্চা থামছে না অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে। একদিন একটা তর্কতে ফুলস্টপ পড়তে না পড়তে বন্ধ হতে না হতেই, তারকা সাংসদকে ঘিরে নতুন কোনও জল্পনা। সপ্তাহখানেক আগেই অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভেসে উঠেছিল এক ভিডিও যেখানো যোধপুরে ফটোসেশান নায়িকার সিঁথিতে লাল সিঁদুর জ্বলজ্বল করেছে। অবশ্য এই ভিডিয়োটি ছিল ডিসেম্বর মাসে রাজস্থানে তোলা। তখনও নুসরত-নিখিলের বিচ্ছেদ সামনে আসেনি।

কিন্তু শুক্রবার সন্ধ্যা অন্য ছবি প্রকাশ্যে এল। এই ছবি ফের বিতর্কের মুখে পড়তে হল অভিনেত্রীকে। শুক্রবার বিশ্বকর্মা পুজোর দিন অভিনেতা যদাশগুপ্তর নতুন ছবি ‘চিনে বাদাম’-এর নায়িকা তথা প্রযোজক এনা সাহার অফিসের বিশ্বকর্মা পুজোয় জুটি হিসেবে উপস্থিত হয়েছিলেন ‘যশরত’। আর এই দিন অভিনেত্রীর সাজ সকলের নজর কাড়ে। শুক্রবার সন্ধ্যায় দুধে-আলতা রঙা সালোয়ার কামিজে সেজেছেন নতুন মাম্মা আর কানে ঝুমকো, খোলা চুল আর ঠোঁটে গোলাপি লিপস্টিক। তবে এতেই অভিনেত্রীর সাজ সম্পূর্ণ হয়নি। নুসরতের সব সাজকে ছাপিয়ে গেল তাঁর সিঁথির লাল সিঁদুর।

আরও পড়ুন:   গোলাপী অন্তর্বাস দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান

এই দিন নুসরতের বর্তমান সহবাস সঙ্গী যশের পরনে ছিল আকাশি রঙা শার্ট ও ব্লু ডেনিম। না এই দিন দুজনে কোনো ফটোসেশান করেননি। বরং ইন্ড্রাস্টির কিছু বন্ধুদের সাথে পৌঁছেছিলেন বিশ্বকর্মা পুজোয় যোগ দিতে। আর এই ছবি প্রকাশ্যে আসতেই সকলের প্রশ্ন ফটোশুট না হলে তাহলে কী জন্য নায়িকার সিঁথি ভর্তিএই সিঁদুর? তবে কি সত্যিই চুপি চুপি যশের সাথে নিজের বিয়ের পর্ব সেরে ফেলেছেন যশরত? এমনই প্রশ্ন ভিড় করছে।

আরও পড়ুন:   সন্তানের মুখ দেখার আগেই প্রয়াত অভিনেতা চিরঞ্জীবী, একরত্তি খুদের ছবি পোস্ট করলেন স্ত্রী মেঘনা

নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই খোলাখুলি কিছু প্রকাশ্যে বলতে চাননি এই অভিনেতা -অভিনেত্রী। কিন্তু সাম্প্রতিক সময়ে তারা একসঙ্গেই প্রকাশ্যে আসছেন একাধিকবার। তাহলে কি তাঁদের এই সম্পর্কে এবার কি নতুন নাম দিতে চলেছেন? কারণ নিখিল জৈনর সঙ্গে বিয়ের পর নুসরত এভাবেই সিঁদুর পরতেন। এবছর স্বামী নিখিল জৈন এর থেকে আলাদা থাকতে শুরু করার পর আর সিঁদুর পরতে সেভাবে দেখা যায়নি কখনোই। এতদিন বাদে আবার যেন সেই আগের রূপ এই দেখা গেল অভিনেত্রী সাংসদকে।

গত জুন মাসে প্রথম প্রকাশ্যে এসেছিল নুসরত জাহান অন্তঃসত্ত্বা। তারপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল সমালোচনা আর আলোচনা দুই চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিতর্ককে কোনোভাবে পাত্তা দেননি তিনি। গত ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হন নুসরত জাহান রুহি। আর নুসরতের পাশে ছায়াসঙ্গী ছিলেন যশ। প্রথমে ঈশানের বাবা কে তা না জানা গেলেও গত বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরতের সন্তানের বাবার নাম। পুরসভার রেকর্ড অনুযায়ী, নুসরত পুত্রেএ পুরো নাম ঈশান জে (জাহান) দাশগুপ্ত। আর এই বিস্ফোরক তথ্য সামনে আসবার ৪৮ ঘন্টার মধ্যে সিঁদুর মাথায় প্রকাশ্যে এলেন নুসরত জাহান।