Homeবিনোদনযশ অথবা মিমি নয়, এই মানুষটি হচ্ছেন অন্তঃসত্ত্বা নুসরাতের সবচেয়ে কাছের বন্ধু!...

যশ অথবা মিমি নয়, এই মানুষটি হচ্ছেন অন্তঃসত্ত্বা নুসরাতের সবচেয়ে কাছের বন্ধু! রইল তাঁর পরিচয়

সংসদ অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। বহুদিন ধরেই পরিচিত জনপ্রিয় অভিনেত্রী হিসেবে, তারপর এই অভিনেত্রীর যোগদান রাজনৈতিক মহলে। তবে সম্প্রতি অভিনেত্রী ব্যক্তিগত জীবনের টানাপোড়েনে জেরবার হয়ে গেছেন। ইতিমধ্যেই তার প্রিয় বন্ধু মিমি (Mimi Chakraborty) তার সাথে সম্পর্ক বিচ্ছেদ করেছে। শোনা যাচ্ছে অভিনেতা যশ (Yash Dasgupta) এর সাথে তিনি বিশেষ সম্পর্কে আবদ্ধ। তবে এবারে উঠে এলো এক চাঞ্চল্যকর তথ্য। জানা গেছে অভিনেত্রী মিমি কিংবা অভিনেতা যশ কেউই তার বন্ধু নন।

গতকালই ছিল বন্ধু দিবস। সেই বন্ধু দিবস এই অভিনেত্রী নুসরাত এর পোস্ট। অভিনেত্রী পোস্ট করেছেন তার বোনের সাথে। তিনি তার বোন নুজহাতের (Nishat Jahan) সাথে ছবি পোস্ট করে লিখেছেন,”আমার প্রথম বন্ধুকে জানাই ফ্রেন্ডশিপ ডের শুভেচ্ছা।” এদিন ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর বোন রয়েছেন হলুদ রঙের একটি টপ পড়ে।

অভিনেত্রী নুসরাত জাহান মাঝে মধ্যেই তার বোনের সাথে ছবি পোস্ট করে থাকেন। আপাতত অভিনেত্রীর বোন কানাডা শহরে উচ্চশিক্ষা নিয়ে ব্যস্ত। মাস কয়েক আগেই টরন্টোতে উড়ে গিয়েছে ওই সুন্দরী। তবে সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। তার ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে তিনি একজন ইউ আই এবং ইউ এক্স ডিজাইনার। অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রী নুসরাত জাহান বোনকে যে দারুণভাবে মিস করছেন এটা তিনি তাঁর ছবির ক্যাপশনে তুলে ধরেছেন।

MOST POPULAR ARTICLES