সন্তানের বাবা কে? শেষমেষ মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান

305

এই মুহূর্তের সবচেয়ে বড় বিনোদনমূলক এবং চটকদার খবর হল, নুসরতের সন্তানের বাবার খোঁজ পাওয়া গিয়েছে। নুসরত এদিন নিজেই জানান তার সন্তানের পিতার খোঁজ।

অনেকেরই অনুমান আজ ঠিক প্রমাণিত হল। বাংলার আপামর জনগন এতদিন অনুমান করেন নুসরত জাহানের সন্তানের পিতা অভিনেতা যশ দাশগুপ্ত। ব্যাস, অক্ষরে অক্ষরে মিলে গেল সেই কথা। কথায় আছে জনতার কথাই শেষ কথা। আবারও জনতা সঠিক উত্তর দিয়েছে।

ঈশানের জন্মের ১২ দিনের মাথায় নতুন মা নুসরত জাহান প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স সারলেন। এদিন, ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন তিনি। একটুও মেদ নেই তার শরীরে। একেবারে গ্ল্যামারাস মুডে হাজির তিনি। আর তার উপস্থিতি মানেই প্রশ্ন একটাই সন্তানের পিতৃ পরিচয় নিয়ে।

এদিন নুসরত বেশ বুদ্ধিসহকারে উত্তর দিলেন তার সন্তান ও পিতৃ পরিচয় প্রসঙ্গে। নুসরতের কথা অনুযায়ী, “ঈশানকে সব থেকে ভালো বাবাই সামলাচ্ছেন”… “বাবা জানেন বাবা কে”…. “যশকে নিয়ে অভিভাবকত্ব দারুন কাটছে”…”আমি এবং যশ ভালো সময় কাটাচ্ছি”… “রাতভোর জেগে থাকতে হয় ঈশানের জন্য, পুরো রুটিন চেঞ্জ হয়ে গিয়েছে”…”ঈশানকে কখন দেখা যাবে সেটা ওর বাবাই ভালো বলতে পারবে, যশ খুবই প্রটেক্টিভ, এই মুহূর্তে কাউকে বাড়িতে ঢুকতে দিচ্ছেন না যশ”.

অবশেষে চর্চার সমাপ্তি। নুসরতের সন্তানের পিতৃপরিচয় পাওয়া গেল পিতৃপক্ষ আসার আগেই। আজ অগণিত নুসরত সমর্থকদের এবং অনুরাগীদের উত্তর প্রমাণিত হয়েছে। এবার অপেক্ষা যশ কবে তার সন্তানকে জনসমক্ষে আনেন। উত্তেজিত অনুরাগীরা এবার যশ ও নুসরতের ঈশানকে দেখার জন্য ব্যস্ত হয়ে গিয়েছেন। তাহলে কি যশ নুসরতের ছেলে এবার অন্যান্য সেলিব্রিটি কিডদের টক্কর দেবে?

আরও পড়ুন:   পাল্টে ফেললেন নিজেকে, নতুন লুকে নেটিজেনদের মুগ্ধ করলেন অপরাজিতা আঢ্য, ভাইরাল ভিডিও