প্রথমবার ‘সন্তান’-এর সঙ্গে যশের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন নুসরত!

110

ধীরে ধীরে নিজেদের সম্পর্কের গোপনীয়তার ঢোর আলগা করছেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে অভিনেত্রীর প্রেম, সম্পর্ক সবটাই নিজে থেকে প্রকাশ্যে আনছেন তিনি। বিগত কয়েকমাস ধরে বারবার যশের সাথে নিজের সম্পর্কের প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। এমনকী তাঁর সদ্যজাত সন্তান ঈশানের বাবা কে? এই নিয়ে বারবার নানান কটাক্ষ শুনতে হয়েছে। অবশেষে ঈশানের বার্থ সার্টিফিকেট বলে দিয়েছে৷ ঈশানের পিতা হলেন যশ দাসগুপ্ত।

তবে এই কথা সরাসরি কেউই বলেননি। আবভাবে দুজনে বুঝিয়ে দিয়েছেন। নুসরতের গর্ভাবস্থার শেষ দবিভিন্ন আকার -ইঙ্গিত দিয়ে সকলকে নিত্যদিনই বুঝিয়ে দিয়েছেন, তিনি যশের সঙ্গেই রয়েছেন তিনি।যশ-নুসরতের প্রেম এখন সকলের কাছে খুল্লামখুল্লাম। এই দুই তারকার সোশ্যাল মিডিয়ায় হামেশাই উঁকিঝুঁকি দেন অনুগামীরা ফ্যানেদের। এদের প্রেম প্রকাশ্যে আসবার পর প্রথমবার নিজেদের প্রোফাইলে একফ্রেমে ধরা দিয়েছিলেন ‘যশরত’। অবশ্য বন্ধুকে উইশ করতেই এই ছবি দেন।

আরও পড়ুন:   মারণরোগ ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলা শর্মা, মনের জোর বাড়াতে ন্যাড়া হলেন অভিনেত্রীর বাবা, ভাইরাল ছবি

এবার তিনদিন পর বুধবার রাতে নুসরত জাহান নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন একটি বিশেষ ছবি।এই দিন নিজের বর্তমান সহবাস সঙ্গী যশের ছবি নিজের ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন নুসরত। এই ছবিতে যশের সঙ্গে রয়েছে তাঁর পোষ‍্য কুকুরটি। ক্যাপশনে নায়িকা লিখেছেন,’মাই কিডো’! সঙ্গে হ্যাশট্যাগে রয়েছে ‘হ্যাপি’। এবার প্রশ্ন হল ক্যাপশনটি যশ না তাঁর পোষ‍্যর জন্য?

আরও পড়ুন:   যশের সঙ্গে বিয়ের একদিনের মধ্যেই মা হতে চলেছেন স্যান্ডি সাহা! ভাইরাল ছবি

যশ নয় ঈশান জননী এদিন যশের চারপেয়ে সন্তানকে নিজের কিডো বলে উল্লেখ করলেন। যশের চারপেয় সন্তান এখন নুসরতের ও সন্তান। যশের প্রয় সারমেয় হ্যাপি বেশ পরিচিত তাঁর অনুরাগীদের কাছে। আর যশের বর্তমান ‘সহবাস সঙ্গী’ নুসরতও এখন নিজের সন্তান স্নেহে আগলে রাখছেন হ্যাপিকে। এর আগে নিজের অন্তঃসত্ত্বা কালীন অবস্থায় বহুবার হ্যাপি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরত। তবে প্রথমবার যশ আর হ্যাপি একসঙ্গে ধরা দিল নুসরতের সোশ্যাল মিডিয়ার পেজে।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

গত ২৬শে অগস্ট প্রথম পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। সপ্তাহ দুই যেতে না যেতেই বিভিন্ন ফটোসেশানের কাজে ফিরেছেন নায়িকা। এবার ছেলের দায়িত্ব সামলেই চলতি মাসে নতুন সিনেমার শ্যুটিং করছেন পাশাপাশি বসিরহাটে সংসদীয় দায়িত্বও পালন করছেন। অন্যদিকে গত মাসেই তাড়াহুড়োতে ‘চিনে বাদাম’ ছবির কাজ শেষ করেছেন যশ দাশগুপ্ত। এখন নুসরতের অনুপস্থিতিতে ঈশানের দেখভাল করছেন যশ। তবে ঈশানের প্রথম ঝলক দেখা পাওয়া যায়নি। কেমন দেখতে ঈশানকে তার জন্য অধীর আগ্রহী নুসরত অনুরাগীরা। কিন্তু ছেলেকে আপাতত অন্তরালেই রাখছেন নতুন মা বাবা। ঈশানকে কবে প্রকাশ্যে আনা হবে, সেই সিদ্ধান্ত তাঁর বাবা নেবে, একথা জানিয়ে রেখেছেন নুসরত।