রবিবার নয়, ছোট্ট ঈশানকে নিয়ে এই দিনেই বাড়ি ফিরবেন অভিনেত্রী নুসরত

15

26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া উইম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এরপর তাঁর বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (Yash Dasgupta)জানিয়েছিলেন, নুসরত ও তাঁর পুত্রসন্তান সুস্থ আছেন। নুসরতের পুত্রসন্তানের নাম হল ঈশান ( Yishaan)। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নিজের পরিচয়েই সন্তানকে বড় করতে চান তিনি। তবে যশ নিজেই এসএমএস করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে নুসরতের পুত্রসন্তান ভূমিষ্ঠ হওয়ার সুখবর জানিয়েছিলেন। মুখ্যমন্ত্রী নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন ছেলেকে ভালোভাবে মানুষ করতে। নুসরত তাঁর শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন। নুসরতকে মঙ্গলবার হাসপাতাল থেকে ডিসচার্জ করা হবে।

এর আগে শোনা গিয়েছিল, নুসরতকে 29 শে অগস্ট ডিসচার্জ করা হতে পারে। তবে যেহেতু, সি সেকশনের মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন নুসরত, সেহেতু মঙ্গলবারের আগে তিনি ছাড়া পাবেন না। নুসরতের চিকিৎসক ডঃ রাজীব আগরওয়াল (Rajib Agarwal) জানিয়েছেন, নুসরতকে খুঁটিনাটি সমস্ত কিছু বুঝিয়ে দেবেন ভারপ্রাপ্ত নার্সরা। নুসরত সন্তানকে নার্সারির বদলে নিজের কাছেই বেবিকটে রেখেছিলেন। এছাড়াও বিলিরুবিন, থাইরয়েড সহ বেশ কিছু শারীরিক পরীক্ষার রিপোর্ট আসার পর নুসরত ও ঈশানকে হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে নুসরতের মা হওয়ার সময় থেকে এখনও অবধি হাসপাতালে যশ ছাড়া অপর কেউ আসেন না। নুসরতের পরিবারের কোনো সদস্যকে হাসপাতালে দেখা যায়নি। অতএব অনেকেই অনুমান করছেন, নুসরতের সিদ্ধান্তে পরিবারের সায় নেই।

অপরদিকে নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain) নুসরতের সঙ্গে যোগাযোগ না করলেও তাঁর পুত্রসন্তানের সুস্থতা কামনা করেছেন। তিনি বলেছেন, নুসরতের পুত্রসন্তান ভালোভাবে মানুষ হোক।

আরও পড়ুন:   করোনায় আক্রান্ত অভিনেতা অমিতাভ বচ্চন, ভর্তি রয়েছেন হাসপাতালে