বিনোদন

নুসরতের বন্ধু মিমি চক্রবর্তী নাগিন, ট্রোলের ঝড়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

তারা দুজনই অভিনেত্রী। তার পাশাপাশি দুজনেই তৃণমূল কংগ্রেসের সংসদ। দুজনেই তাদের ক্যারিয়ারে সফলতা অর্জন করেছেন। একজন হলেন মিমি চক্রবর্তী অপরজন হলেন নুসরাত। বহুদিন গৃহবন্দি থাকার পরে এবার দুজনেরই সিনেমা জগতের কাজ শুরু হয়ে গেছে। পরবর্তী সিনেমার জন্য ইতিমধ্যেই লন্ডনে পৌঁছেছিলেন নুসরাত। সম্প্রতি লন্ডনে পৌঁছালেন মিমি চক্রবর্তী ও।

এই দুই অভিনেত্রীর বন্ধুত্বের কথা অজানা নেই কারোর। দুজনে বাংলা সিনেমার খুবই পরিচিত মুখ।লন্ডনে গিয়ে একসাথে দুজনের দেখা হতেই আলতো করে বন্ধুর গালে চুমু খেলে নুসরাত। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি পোস্ট করে লিখলেন, “জাব উই মেট”।

মিমি ও পোস্ট করলেন দুজনের ছবি একসাথে। সেখানে দুজনে টেবিলে বসে খাওয়াদাওয়া করছিলেন। লন্ডনে পৌঁছেই বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন নুসরাত জাহান। এবার লন্ডনে পৌঁছে মিমি চক্রবর্তীও লন্ডনের মনোরম পরিবেশ তুলে ধরলেন সকলের সামনে। সাথে বলতে ভুললেন না সেখানকার আবহাওয়ার কথা। ক্যাপশনে লিখলেন,” জমে গিয়েছি”।

এর মধ্যেই মিমি চক্রবর্তী নুসরাত জাহানের সঙ্গে একটি সেলফি পোস্ট করতে না করতেই রমিনা সাঁতরা নামক একজন সেই ছবিতে কমেন্ট করে বলেন যে,”আমারও এই রকম একটি নাগিন বন্ধু ছিল যে নিজেকে সবসময় বিশ্বসুন্দরী ভাবত। সব সময় এমন সেলফি তুলত, যেখানে ওকে ভালো লাগত এবং আমাকে খারাপ লাগতো। আর সব সময় ওই ছবিটাই আপলোড করে দিত সোশ্যাল মিডিয়াতে। সব সময় দেখাতে চাইত ও আমার থেকে অনেক বেশি সুন্দরী। ঠিক যেমন এই ছবিটিতে আপনাকে ভালো লাগছে বলে এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপনি আপলোড করে দিলেন”।

মিমি চক্রবর্তীর পর তিনি নুসরাতের দিকে তীর ছুড়ে বলেন যে,”ঠোঁট দেখে যেন মনে হচ্ছে ভীমরুল কামড়ে দিয়েছে। আবার ছবির ক্যাপশনে আস লিখেছেন। কি চপের ফ্রেন্ডশিপ যেখানে এত জেলাসি”।

View this post on Instagram

Us💓

A post shared by Mimi (@mimichakraborty) on

এর পরও কিন্তু থেমে যাননি তিনি। তিনি মিমিকে উপদেশ দিয়ে বলেন যে,” এত হিংসা করা কিন্তু ঠিক নয়। এই কমেন্ট এর পরেই হঠাৎ করে এই ছবিটি নিয়ে ট্রলের বন্যা বইয়ে দেয় নেটিজেনরা। স্ক্রিনশট টি এখন পর্যন্ত শেয়ার হয়েছে ৮১৯ টি। অনেকেই তাদের নিজেদের মতো করে মতামত দিয়েছেন।কিন্তু এই নিয়ে মিমি অথবা নুসরতের কোন প্রতিক্রিয়া এখনো পর্যন্ত পাওয়া যায়নি।

Related Articles

Back to top button