কাজলের মেয়ের সঙ্গে তাঁর ছেলের বিয়ে কখনোই মেনে নেবেন না শাহরুখ খান

October 30, 2020 | 10:40 AM
blog image

আমরা সকলেই জানি শাহরুখ খান ও কাজলের জুটি বলিউড ইতিহাসে সবথেকে রোমান্টিক জুটি। তাদের এই জুটি বহু প্রশংসিত হয়েছে। আজও সকলকে তাক লাগিয়ে দেয় তাদের রুপালি পর্দার রসায়ন। এসআরকে ও কাজল চর্চিত হয়েছে দিলওয়ালে থেকে বাজিগার সব হিন্দি ছবিতেই। তবে খুনসুটিতে ভরা তাদের বাস্তব জীবন। শাহরুখ, কাজল ও রানী মুখার্জি একসঙ্গে বেশ কয়েক বছর আগে ‘কফি উইথ করণের’ সেটে উপস্থিত হয়েছিলেন।

আরও পড়ুন :   নিয়ন্ত্রন হারিয়ে অভিনেত্রী অমৃতা সিংকে জোর করে চুম্বন করেন অমিতাভ বচ্চন

করণ কাজলের সামনে প্রশ্ন রাখেন ব়্যাপিড ফায়ার রাউন্ডে। তিনি জিজ্ঞাসা করেন কাজলের কি প্রতিক্রিয়া হবে যদি ১০ বছর পর নাইসাকে নিয়ে আরিয়ান পালিয়ে যায় তাহলে? কাজল হাসিতে ফেটে পড়ে সেই প্রশ্ন শুনে। ‘দিলওয়ালে দুলহা লেগায়া’ হাসি থামিয়ে কাজল এমনটাই উত্তর দিলেন। তবে কিং খান এই গোটা বিষয়টি নিয়ে বেশ স্তম্ভিত ছিলেন।


ভিডিও


আরও পড়ুন :   ‘বিয়ের জন্য ভাবছি না, বাথরুম কারও সঙ্গে শেয়ার করতে পারি না’, জানালেন ‘ধুম’খ্যাত নায়িকা রিমি সেন

শাহরুখ বোধহয় উত্তরটা খুব বেশি ভালো মনে করল না, পাল্টা বললেন করণ। করণের প্রশ্নের জবাব দিয়ে শাহরুখ খান বললেন কাজল আমা’র আত্মীয় হবে এটাই সবচেয়ে বেশি আতঙ্কের, এই দুঃস্বপ্নটা ভাবতেও চাই না। তিনি আরো বলেন যে তিনি এই জোকটা বুঝতেই পারেননি। এই বক্তব্যের মাধ্যমে কিং খান বুঝিয়ে দিলেন তিনি কখনোই মেনে নেবেন না কাজলের মে’য়ের সঙ্গে তার ছে’লের বিয়ে হোক।

আরও পড়ুন :   পরনে স্বল্প পোশাকে, হট লুকে পুরুষদের মন জয় করলেন নুসরাত জাহান, ভাইরাল ভিডিও

গতকাল দিলওয়ালে দুলহানিয়া লেজাঙ্গে ছবিটির মুক্তির ২৫ বছর পূর্ণ হলো। সেই সিনেমার প্রেক্ষাপটেই কাজলের এই উত্তর ছিল। ‘কফি উইথ করণ’ শোয়ের ২০০৭ সালের ভিডিও ক্লিপ এটি। আর এই ভিডিও ক্লিপটি ভাইরাল হয় দিলওয়ালে দুলহানিয়া লেজাঙ্গের ছবি মুক্তির ২৫ বছর পূর্তিতে।


আরও পড়ুন

সর্বকালের সেরা দশটি বাংলা সিরিয়াল যা বাঙালি দর্শক কখনোই ভুলতে পারবেন না

মায়ের কোলে পুঁচকে মেয়ে, একরত্তি সন্তানকে আদুরে চুম্বনে ভরিয়ে দিলেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জী

হট অবতারে নেটদুনিয়ায় ধরা দিলেন মধুমিতা, দেখা মিলল অভিনেত্রীর নতুন প্রেমিকের

করিনার কোলে পুঁচকে খুদে, পরম স্নেহে একরত্তির গালে চুম্বন বেগমের

এই বয়সেও চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, বোল্ড লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

চলে গেলেও মায়ের গন্ধ গোটা ঘর জুড়ে, মাকে হারিয়ে শূন্যতার মাঝে ‘খড়কুটো’-এর পুটু পিসি, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত

বিদায় নিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের নায়িকা স্বতীলেখা সেনগুপ্ত, শোকের ছায়া অভিনয় জগতে