বিনোদন

কাজলের মেয়ের সঙ্গে তাঁর ছেলের বিয়ে কখনোই মেনে নেবেন না শাহরুখ খান

আমরা সকলেই জানি শাহরুখ খান ও কাজলের জুটি বলিউড ইতিহাসে সবথেকে রোমান্টিক জুটি। তাদের এই জুটি বহু প্রশংসিত হয়েছে। আজও সকলকে তাক লাগিয়ে দেয় তাদের রুপালি পর্দার রসায়ন। এসআরকে ও কাজল চর্চিত হয়েছে দিলওয়ালে থেকে বাজিগার সব হিন্দি ছবিতেই। তবে খুনসুটিতে ভরা তাদের বাস্তব জীবন। শাহরুখ, কাজল ও রানী মুখার্জি একসঙ্গে বেশ কয়েক বছর আগে ‘কফি উইথ করণের’ সেটে উপস্থিত হয়েছিলেন।

করণ কাজলের সামনে প্রশ্ন রাখেন ব়্যাপিড ফায়ার রাউন্ডে। তিনি জিজ্ঞাসা করেন কাজলের কি প্রতিক্রিয়া হবে যদি ১০ বছর পর নাইসাকে নিয়ে আরিয়ান পালিয়ে যায় তাহলে? কাজল হাসিতে ফেটে পড়ে সেই প্রশ্ন শুনে। ‘দিলওয়ালে দুলহা লেগায়া’ হাসি থামিয়ে কাজল এমনটাই উত্তর দিলেন। তবে কিং খান এই গোটা বিষয়টি নিয়ে বেশ স্তম্ভিত ছিলেন।

শাহরুখ বোধহয় উত্তরটা খুব বেশি ভালো মনে করল না, পাল্টা বললেন করণ। করণের প্রশ্নের জবাব দিয়ে শাহরুখ খান বললেন কাজল আমা’র আত্মীয় হবে এটাই সবচেয়ে বেশি আতঙ্কের, এই দুঃস্বপ্নটা ভাবতেও চাই না। তিনি আরো বলেন যে তিনি এই জোকটা বুঝতেই পারেননি। এই বক্তব্যের মাধ্যমে কিং খান বুঝিয়ে দিলেন তিনি কখনোই মেনে নেবেন না কাজলের মে’য়ের সঙ্গে তার ছে’লের বিয়ে হোক।

গতকাল দিলওয়ালে দুলহানিয়া লেজাঙ্গে ছবিটির মুক্তির ২৫ বছর পূর্ণ হলো। সেই সিনেমার প্রেক্ষাপটেই কাজলের এই উত্তর ছিল। ‘কফি উইথ করণ’ শোয়ের ২০০৭ সালের ভিডিও ক্লিপ এটি। আর এই ভিডিও ক্লিপটি ভাইরাল হয় দিলওয়ালে দুলহানিয়া লেজাঙ্গের ছবি মুক্তির ২৫ বছর পূর্তিতে।

Related Articles

Back to top button