বিনোদনঅফবিট

গলার স্বরে হতবাক নেটিজেনরা, বাঙালি খুদের গানে মুগ্ধ দেশবাসী, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় হোক বা রিয়েলিটি শো বর্তমানে এই প্লাটফর্মে জন্য প্রচুর সুপ্ত প্রতিভা প্রকাশ্যে আসতে পারছে প্রতিনিয়ত। আর সেই প্রতিভা নেটিজেনদের হতবাক করে দেওয়ার ক্ষমতা রাখে। আর বর্তমানে সেই প্রতিভাবান ব্যক্তির তালিকা থেকে বাদ নেই ক্ষুদে শিল্পীরাও। তারাও সমানতালে এমন গান, নাচ করে তাক লাগিয়ে দিতে সক্ষম।

শুধুই কি প্রতিভা সঙ্গে আছে অধ্যাবসায়, এই টুকু বয়স থেকেই গান বা নাচের প্রতি তাদের যা ভালোবাসা, পরিশ্রম তা সত্যি অনুপ্রেরণা দেয়। রিয়েলিটি শো গুলিতে যেখানে এতো হাড্ডাহাড্ডি লড়াই, অনেক বাছাই পর্বের মধ্যে যেতে হয়, দক্ষতা আর নৈপুণ্যের প্রয়োজন আর সেখানে সমস্ত চড়াই উতরাই পেরিয়ে সমানতালে এগিয়ে যাচ্ছে বাচ্চারাও।

সম্প্রতি টিভির একটি রিয়েলিটি শো এরকমই এক খুদে শিল্পী দর্শকদের মন ভরিয়ে তুললো। শো শেষ হয়ে গেলেও সোশ্যাল মিডিয়ায় ক্লিপ পোস্ট হয় সেখানেই এক প্রতিভাবান খুঁদের সাথে পরিচয় হল। নিজের অনবদ্য পারফরম্যান্স জাজেদেরও অবাক করে দিয়েছে সে।

বর্ধমানের প্রীতি ভট্টাচার্য, বয়স মাত্র ৯। তাতে কি ইতিমধ্যে তার খ্যাতি দেশজুড়ে ছড়িয়ে গেছে। সঙ্গীতপ্রেমীদের কাছে পরিচিত এক নাম। গতবছর তার সুরের জাদুতে তোলপাড় হয়েছিল দেশ। তার কন্ঠে মুগ্ধ হয়েছে সকলে। সেই বাঙালি খুদের জিতে নিয়েছিল সুপারস্টার সিঙ্গার এর খেতাব। সম্প্রতি সুপারস্টার সিঙ্গার এর মঞ্চের তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে তুমসে মিলনে কো দিল কারতাহে গানটি অবলীলায় গেয়ে চলেছে সে। এতটুকু বয়সে সুরের জাদুতে মাত করেছেন জাজেদেরও। তাই মিষ্টি কন্ঠ সুর ও মিষ্টি স্বভাব সাথে তার অভিব্যক্তি দৃষ্টি আকর্ষণ করেছে সকলের। তার ভিডিও ভাইরাল হতে সকলেই তার জন্য আগামী দিনের শুভেচ্ছা জানিয়েছেন। দেখুন ভিডিও-

Related Articles

Back to top button