সুস্থ রয়েছেন মা-ছেলে, হাসপাতাল থেকে বাড়ি ফিরতে চলেছেন অভিনেত্রী নুসরত ও তার একরত্তি সন্তান

61

গত বৃহস্পতিবার নুসরাত (Nusrat Jahan) জন্ম দিয়েছেন এক ফুটফুটে পুত্রসন্তানের। ১২ টা বেজে ৪৫ মিনিটে ভূমিষ্ঠ হয় তাঁর পুত্র সন্তান। চিকিৎসকরা জানিয়েছেন সদ্যোজাত এবং মা উভয়ই ভালো রয়েছে। শারীরিক নানা রকম পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে আরো কিছু টেস্ট করা হবে। চিকিৎসকরা জানিয়েছেন সেই টেস্টের রেজাল্ট দেখেই নুসরাতকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হবে। হাসপাতাল সূত্র থেকে খবর রবিবার নতুন মা এবং সদ্যজাত ছাড়া পেতে পারেন। পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন দুজনেই।

অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের পুত্রসন্তানকে তার সঙ্গে এক বিছানাতেই রাখা হয়েছে এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা। অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) সারাদিন ধরেই তার পাশে রয়েছেন। বৃহস্পতিবার শিশুপুত্রের জন্মের পর সেই খবর নিজের সবাইকে জানিয়ে ছিলেন যশ দাশগুপ্ত। এমনকি মাননীয় মুখ্যমন্ত্রীকে ও নিজে এসএমএস করে জানিয়ে ছিলেন। প্রথম থেকে শেষ অবধি নুসরাতের মাতৃত্বের চরমতম লড়াইয়ে তাকে আগলে রেখেছিলেন যশ দাশগুপ্ত।

নুসরাতের সবসময়ই ইচ্ছা ছিল তার পাশে যেন তার বন্ধুর জবস থাকেন। হাসপাতাল সূত্র থেকে জানানো হয়েছে অপারেশন চলাকালীন বাজানো হয়েছে নুসরাতের পছন্দমত গান। অভিনেত্রী নিজেই সেই সব গানের তালিকা করে এনেছিলেন। ইতিমধ্যেই নামকরণ করা হয়েছে শিশুপুত্রের। অভিনেতা যশ দাশগুপ্তের নামের সাথে মিল রেখেই নামকরা হয়েছে সদ্যোজাতের। সদ্যজাতের নাম ইংরেজি অক্ষর Y দিয়ে শুরু, ঠিক যেমন অভিনেতা যশেরও নামের প্রথম অক্ষর Y। সদ্যজাত এর নাম রাখা হয়েছে ঈশান (Yishaan)।

সন্তান প্রসবের পর থেকেই অভিনেত্রী নুসরাত জাহান পাশে পেয়েছেন নেট নাগরিকের একাংশকে। তবে কিছু নেট নাগরিক আজও প্রথম দিনের মতোই কটাক্ষ করতে ছাড়েননি নুসরাতকে। তবে বেশিরভাগ নাগরিকেরই বক্তব্য তিনি চাইলেই তার সন্তান নষ্ট করে দিতে পারতেন তবুও তিনি করেননি। সমাজের সব অপমান সহ্য করে একজন সিঙ্গেল মাদার হওয়ার স্টেপ নিয়েছেন। নুসরাতের সন্তানের এখন কেবলমাত্র পরিচয় যথেষ্ট তারা এমনটাই মনে করেন।

আরও পড়ুন:   স্ত্রীকে সঙ্গে নিয়ে একমাত্র মেয়ের জন্মদিন পালন করলেন অভিনেতা জিৎ, তুমুল ভাইরাল ভিডিও