Homeবিনোদন'তোর এক কথায়', 'ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চে ফের কোয়েলের সঙ্গে রোম্যান্সে মজলেন...

‘তোর এক কথায়’, ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ফের কোয়েলের সঙ্গে রোম্যান্সে মজলেন জিৎ

“তোর ইশারায় আমি মরে যেতেও রাজি……..” রোম্যান্টিক সন্ধ্যায় নতুন করে বহু বছর পর রোমান্সে মজলেন টলিউড কুইন কোয়েল মল্লিক ও সুপারস্টার জিৎ।

এদিন সন্ধ্যায় একটা টুকটুকে লাল পোশাকে হাজির হন কোয়েল মল্লিক। বেবি হওয়ার পর বেশ অনেক মাস বিরতি নিয়ে, একেবারে ফ্যাট ঝরিয়ে স্লিম-ফিট লুকে হাজির হন কোয়েল। দর্শকরাও বহুদিন পর জিৎ-কোয়েল মল্লিককে একসঙ্গে পর্দায় দেখে আনন্দে আপ্লুত।

ড্যান্স বাংলা ড্যান্স মঞ্চে জিৎ-কোয়েলের এমন ধামাকাদার রোম্যান্টিক জুটি নাচের রিয়্যালিটি শোকে দ্বিগুণ মশলাদার করে তোলে। এদিন ড্যান্স বাংলা ড্যান্স মঞ্চে উপস্থিত ছিলেন শুভশ্রী ও গোবিন্দা দুজনেই। কিন্তু, সেদিন সমস্ত লাইম লাইট কেড়ে নেয় জিৎ কোয়েল মল্লিকের অসাধারণ কেমিস্ট্রি। একটা সময় টলিপাড়ায় এমনও গুঞ্জন ছিল যে গোপনে প্রেম করছেন জিকো জুটি। এমনকি জিৎ-স্বস্তিকার চর্চিত প্রেম সম্পর্ক ভাঙার কারণ হিসাবেও উঠে এসেছিল কোয়েলের নাম। যদিও সেসব এখন অতীত। পরস্পরের বিয়েও হয় আলাদা জায়গায়, কিন্তু আজও এই দুজনের রসায়ন দর্শকদের পছন্দের বিষয়।

বন্ধন, সাত পাকে বাঁধা, নাটের গুরু থেকে শুরু করে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন এই জুটি। রাজ চক্রবর্তীর ‘শেষ থেকে শুরু’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছে এই ব্লকবাস্টার জুটিকে। এবার আবারও দুজন ভাসলেন প্রেমের জোয়ারে। আর দর্শক ভাসলেন নস্টালজিয়ায়। এই রিইউনিয়ন রসায়ন ফের মাত করলো দর্শকদের আবেগ। এখনও ভাইরাল সেদিনের এপিসোডের প্রতিটি মুহূর্ত। চলুন দেখে নিই আরো একবার এই জুটির ফিরে পাওয়া দুর্দান্ত রোম্যান্স।

MOST POPULAR ARTICLES