নতুন করে সাত পাকে বাঁধা পড়লেন কণীনিকা, নিজেই জানালেন অভিনেত্রী

371

2017 সালে সুরজিৎ হরি (Surajit Hari)-র সাথে কনীনিকা ব্যানার্জী (Koneenica Banerjee)-র বিয়ে হয়েছিল। তাঁদের একটি কন্যাসন্তান রয়েছে যার নাম অন্তঃকরণা (AntahKarana)। তাঁদের সুখী দাম্পত্য হওয়া সত্ত্বেও আবারও বিয়ের পিঁড়িতে বসলেন কণীনিকা।

সম্প্রতি কণীনিকা ইন্সটাগ্রামে বিয়ের সাজে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে কনীনিকাকে দেখা যাচ্ছে, বিয়ের সাজে, মাথায় টোপর, লাল বেনারসী ও গয়না পরে। ছাদনাতলার চারপাশে দাঁড়িয়ে রয়েছেন অনেকেই। বিয়ের পিঁড়িতে অবশ্যই বসেছেন, তবে তাঁর নাম কণীনিকা ব্যানার্জী নয়, সহচরী সেনগুপ্ত।

13 ই সেপ্টেম্বর থেকে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। এই সিরিয়ালে কণীনিকা মধ্যবয়সী গৃহবধূ সহচরীর ভূমিকায় অভিনয় করছেন। আর পাঁচ জন গৃহবধূর মতো সংসারে সহচরীর আত্মত্যাগ থাকলেও তার গুরুত্ব কেউ বোঝে না। বাড়ির সকলের দেখভাল করা সহচরীর ভালো লাগা কি , তা জানার দায় কারো নেই। কিন্তু সহচরী মনে মনে চায় উচ্চশিক্ষায় শিক্ষিত হতে। গোল্ড মেডেলিস্ট হতে চায় সে। একসময় কলেজে ভর্তি হয় সহচরী। তাকে নিয়ে অন্য ছেলেমেয়েরা মজা করলেও সহচরীর কন্যাসম একটি মেয়ে তাকে সমর্থন করে। তারা দুজনে একসময় ভালো বন্ধু হয়ে ওঠে। ‘আয় তবে সহচরী’-র প্রোমোতে দেখা যাচ্ছে, এই মেয়েই পরবর্তীকালে সহচরীর পুত্রবধূ হবে।

‘আয় তবে সহচরী’-র মাধ্যমে আবারও টেলিভিশন সিরিয়ালে ফিরলেন কণীনিকা। বিয়ের সাজে সেট থেকে ইন্সটাগ্রাম রিল শেয়ার করার সময় তাঁর পাশেই দাঁড়িয়েছিলেন তাঁর অনস্ক্রিন স্বামী ইন্দ্রজিৎ চক্রবর্তী (Indrajit Chakraborty)। 180 ডিগ্রি ক্যামেরা প‍্যান করে গোটা শুটিং ফ্লোর দেখিয়েছেন কণীনিকা। সেখানে উপস্থিত সকলেই আনন্দিত নতুন সিরিয়াল শুরুর কারণে। রিলটির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে কণীনিকা বেছে নিয়েছেন কিশোর কুমার (Kishor Kumar)-এর গান “জাঁহা তেরি ইয়ে নজর হ্যায়”। কণীনিকাও কাজে ফিরে যথেষ্ট ভালো আছেন তা বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন:   'যেমন কর্ম করবে তেমন ফল মিলবে', রিয়া গ্রেফতারের পর মুখ খুললেন প্রাক্তন প্রেমিকা