Homeবিনোদনপ্রত্যুষা থেকে সিদ্ধার্থ, একের পর এক মারা যাচ্ছেন ‘বালিকা বধূ’র তারকারা

প্রত্যুষা থেকে সিদ্ধার্থ, একের পর এক মারা যাচ্ছেন ‘বালিকা বধূ’র তারকারা

একে একে চলে যাচ্ছেন “বালিকা বধূ” ধারাবাহিক খ্যাত অভিনেতা – অভিনেত্রীরা। ২০০৮ সালে শুরু হওয়া এই ধারাবাহিক মন কেরেছিল দর্শকের। আজও ইউটিউব, ভুটে পুরোনো দিনের নস্টালজিয়া ধরে রাখতে এই ধারাবাহিকে চোখ রাখেন অনুরাগীরা। ধারাবাহিকের কলা কুশলিরা একে একে চলে যাচ্ছেন পৃথিবী ছেড়ে। মন খারাপ ফ্যানদের। প্রথমে আনন্দী ,দাদিসা, শিবা সকলেই এখন আকাশের তারা।

ধারাবাহিকের আনন্দী চরিত্রে অভিনয় করা প্রত্যুষা ব্যানার্জি। মিষ্টি মুখের হাসি আর সরলতা মেশানো চাহনি মুগ্ধ করেছিল দর্শককে। ২০১৬ সালে মুম্বাইয়ের একটি ফ্ল্যাট থেকে অভিনেত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। পরিবারের তরফে দাবি করা হয় প্রত্যুষার প্রেমিক রাহুলরাজ সিং তার উপর মানসিক ও শারীরিক অত্যাচার চালায় যার জেরে এই আত্মহত্যা।

ধারাবাহিকের আরেক জনপ্রিয় অভিনেত্রী সুরেখা সিক্রি। যার কড়া শাসনে দাদিসা চরিত্রটি জীবন্ত হয়ে উঠেছিল। সম্প্রতি তিনিও চলে গেছেন পরপারে। বহুদিন ধরেই বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন সুরেখা। সত্তরোর্ধ্ব এই অভিনেত্রী অর্থকষ্টে পড়েছিলেন শেষ জীবনে।

ধারাবাহিকে আনন্দীর স্বামী তথা শিবরাজের ভূমিকায় ছিলেন সদ্য প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বিগবস সিজন ১৩ তাকে খ্যাতির শীর্ষে পৌঁছে দিলেও ‘বালিকা বধূ’ সিরিয়াল একটা আলাদাই আবেগ ছিল। মাত্র ৪০ বছর বয়সে হটাৎ হার্ট অ্যাটাকে আক্রান্ত হন সিড। অনুরাগীদের কাঁদিয়ে অকালে চলে যান অভিনেতা।

জনপ্রিয় এই চরিত্রগুলোর আকস্মিক মৃত্যুর খবরে স্তব্ধ ফ্যান ফলোয়ার্স। ধারাবাহিকের পুরোনো পর্বগুলোতে ফিরে গেলেই জ্বলজ্বল করছে তিন গুরুত্বপূর্ণ চরিত্রের মুখ। ভারাক্রান্ত হৃদয়ে প্রিয় মানুষগুলোকে মনে করছেন অনুরাগীরা। কেউ কেউ আবার বলছেন হয়তো বা কোনো অভিশাপের বলেই এমন পরিণতি হচ্ছে ধারাবাহিকের চেনা মুখগুলোর।

MOST POPULAR ARTICLES