সর্বশেষ

‘হামারি আধুরি কাহানি’ গান গেয়ে সারেগামাপা’র মঞ্চে বিচারকদের মন জয় করেছিলেন ছোট্ট অরুণিতা, দেখুন সেই ভিডিও

টেলিভিশন জগতের এক জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। সম্প্রতি বেশ কিছু মাস আগে এই শোয়ের ১২ তম সিজন সমাপ্ত হয়েছে। সঞ্চালকের ভূমিকায় ছিলেন আদিত্য নারায়ন। বিচারকের আসনে ছিলেন নেহা কক্কর, হিমেশ রেশমিয়া ও বিশাল দাদলানি।

এইবারের ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতায় একজন উল্লেখযোগ্য প্রতিযোগী ছিলেন পশ্চিমবঙ্গের অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। ছোটবেলা থেকেই বনগাঁর এই মেয়ের গলায় গলায় সুর রয়েছে। সে নিজেকে সংগীতশিল্পী হিসেবে দেখতে প্রতিষ্ঠা করার জন্য সে ছোট থেকেই ঘন্টার পর ঘন্টা রেওয়াজ করে নিজেকে প্রস্তুত করেছে।

আরও পড়ুন:   দেবের ছবিতে গান গেয়েই কেরিয়ার শুরু হয়েছিল ‘ইন্ডিয়ান আইডল’ বিজয়ী পবনদীপের, দেখুন ভিডিও

অরুনিমা সঙ্গীতশিক্ষার শুরু তাঁর মামার কাছে হয়েছে। পরবর্তীতে তিনি প্রশিক্ষণ গ্রহণ করেন রবীন্দ্র গাঙ্গুলীর কাছ থেকে। ২০১৩ সালে জি বাংলার ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ শোয়ে অরুনিতা অংশগ্রহণ করেন ও বিজয়ী হন। কিশোরী অরুনিতার কন্ঠে তখন থেকেই মুগ্ধ দর্শক মহল। এরপরে ২০১৪ সালে ‘সারেগামাপা লিটল চ্যাম্প হিন্দি’-তে অরুনিতা যোগদান করেন, সেখানে জয়লাভ না পারলেও সমগ্র দেশ অরুনিতার প্রতিভার সঙ্গে পরিচিত হয়। এইবারেও ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে জয়ী না হলেও নিজের গানের দক্ষতা ও অসাধারণ সুরের দখলের মাধ্যমে বিচারকদের পাশাপাশি সমগ্র দর্শকমহলের মন জয় করতে খুব ভালোভাবেই সক্ষম হয়েছেন তিনি।

আরও পড়ুন:   একের পর এক সিনেমায় ব্যর্থ, ডিপ্রেশন এমনকি আত্মহত্যারও পথ বেছে নিয়েছিলেন ‘মহাব্বতে’র অভিনেতা উদয় চোপড়া

সম্প্রতি ভাইরাল হয়েছে ২০১৪ সালের ‘সারেগামাপা লিটল চ্যাম্প হিন্দি’-র মঞ্চে অরুনিতার গাওয়া একটি গানের ভিডিও। স্পেশাল এক পর্বে বিখ্যাত সুরকার প্রীতমের (Pritam Chakraborty) সঙ্গে মঞ্চে দেখা যাচ্ছে অরুনিতাকে। রক জঁনারের গান ‘পৃথিবীটা নাকি ছোট হতে হতে’ ও তার হিন্দি ভার্সন ‘ভিগি ভিগি সি’ গেয়েছেন তাঁরা। এইধরণের কঠিন একটি গান কিশোরী অরুনিতা এত সাবলীলভাবে গেয়েছেন যা দেখে উপস্থিত সকলেই মুগ্ধ ও হতবাক হয়ে যেতে বাধ্য হয়েছিলেন। বিচারক হিসেবে আসীন অলকা ইয়াগনিক, মোনালি ঠাকুর ও শান, প্রত্যেকেই অরুনিতার গানের ভূয়সী প্রশংসা করেছেন। বিচারকদের মতে, অরুনিতা সাধারণত যে ধরণের গান গাইতেন তার থেকে এই গানটি একেবারেই আলাদা, তাও তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে গানটি খুব সুন্দর ভাবে গেয়েছেন।

আরও পড়ুন:   ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করলেন উত্তরবঙ্গের উন্নয়ন মন্ত্রী ও পার্থ প্রতিম রায়

‘অরুনিতা কাঞ্জিলাল ফ্যানক্লাব’ নামক এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। পোস্ট করার পর ভিডিওটি খুব দ্রুতগতিতে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই ভিডিওটি ৮ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। পাশাপাশি বহু মানুষ ভিডিওটিতে লাইক, কমেন্ট ও শেয়ার করেছেন।

Related Articles

Back to top button