প্রযুক্তিবাজারদর

মাত্র ১ টাকায় নতুন বাইক কেনার সুযোগ, কিভাবে পাবেন, রইল বিস্তারিত

বাঙালি মানেই বারো মাসে তেরো পার্বণ আর সেই বাঙালির সেরা পূজোর আর মাত্র কয়েকটা দিন বাকি। ঢাকে কাঠি পড়তেই সবার মন পুজোর জন্য এই করোনা পরিস্থিতিতেও, এখন সবারই প্রয়োজন একটা বাইকের যাতে তারা সোশ্যাল ডিসটেন্স মেনে পুজোর এই কটা দিন আনন্দের সাথে কাটাতে পারে। কিন্তু এই করোনা পরিস্থিতিতে সবারই আর্থিক অবস্থা খারাপ হয়ে পড়েছে তাই স্বপ্ন থাকলেও অনেকেই সাধ্য নেই। তাই এই পুজোর মৌসুমে সাধারণ মানুষের কথা ভেবেই নিয়ে এসেছে এক দুর্দান্ত অফার।

ফেডারেল ব্যাংক এই দুর্দান্ত অফারটি এনেছেন। এই ব্যাংক মাত্র 1 টাকায় আপনার হাতে বাইক তুলে দেবেন। আপনাকে ইএমআই তে বাকি টাকা ধীরে ধীরে শোধ করতে হবে।

এই স্কিমের আওতায় রয়েছে টিভিএস ও মটোকর্প হন্ডার যেকোনো মডেল। এই অফারটি আপনি 947 শোরুমে পাবেন সারা ভারতবর্ষ জুরে। শুধু 1 টাকা দিয়ে বাইক নয় বরং আপনি 5% ক্যাশব্যাক পেয়ে যাচ্ছেন।

আসুন জেনে নিই স্ক্রিম এর সুবিধা গুলি :-

১: সম্পূর্ণ অনলাইনে আপনি এই স্কিম এর সুবিধাগুলো পাবেন যাতে আপনাকে এই করোনা পরিস্থিতিতে আপনাকে ব্যাংকে বা ভীরে টাকার জন্য লাইনে না দাঁড়াতে হয়।

২: আপনাকে ইএমআই দেওয়া হবে ডেবিট কার্ডের মাধ্যমে।

৩: গ্রাহকেরা নিজেদের ইচ্ছেমতো 3 6 9 12 মাসের ইএমআই অপশন পছন্দ করতে পারেন এমনটাই জানানো হয়েছে ব্যাংক থেকে।

৪: এই লোনের জন্য অতিরিক্ত কোন প্রসেসিং ফি কাটা হবে না এমনটাই জানিয়েছে ব্যাংক।

৫: উপরন্ত 5% ক্যাশব্যাক পেতে পারেন হন্ডা মটরস এর গ্রাহকেরা।

পছন্দের বাইক টি দেরি না করে আজকেই বাড়িতে নিয়ে আসুন। মিসকল দিন 7812900900 ওই নম্বরে অথবা 5676762 এই নম্বরে SMS করুন এই অসাধারন পরিষেবাটি পাওয়ার জন্য।

Related Articles

Back to top button