বিনোদন

পরনে নামমাত্র পোশাক, নেটদুনিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার

সেই ছোট্ট মিষ্টি অভিনেত্রী আজ একজন বোল্ড এবং সুন্দরী অভিনেত্রীতে পরিণত হয়েছেন। হ্যাঁ ঠিকই ধরেছেন, কথা বলা হচ্ছে পায়েল সরকার কে নিয়ে। তার প্রথম সিনেমার ছবি আর বর্তমান ছবি দেখে কেউ বুঝতেই পারবে না যে এই দুইজন অভিনেত্রী একজন। সম্প্রতি মিসম্যাচ থ্রি তে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন পায়েল সরকার। এত সাহসী অভিনয় তিনি এর আগে বোধহয় কোনদিন করেনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেও তার একের পর এক সাহসী ছবিতে মেতে রয়েছেন নেটিজেনরা। কখনো উন্মুক্ত পিঠ, কখনো বা স্বল্প পোশাকে তিনি ফটোশুট করে যাচ্ছেন একের পরে এক।

এমনই একটি ফটো শুট করে তিনি আবারও সকলের মনে জায়গা করে নিলেন।সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন যা দেখে তার ফ্যাশন স্টেটমেন্টের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা। ছবিটিতে তিনি পড়ে আছেন একটি কালো স্বল্প পোশাক। ছবিটিতে তার ওপর দিয়ে একটি কালো পর্দা চলে যাচ্ছে। তিনি কোমরে হাত দিয়ে আকাশের দিকে তাকিয়ে দাঁড়িয়ে আছেন।

ছবিটিতে দেখা যাচ্ছে তিনি এতটাই অল্প পোশাক পরেছেন যে, তা নিম্নাঙ্গ এবং উর্ধাঙ্গ অনেকটাই স্পষ্ট। এই ছবি পোস্ট করে তিনি আবার একটি সাহসিকতার পরিচয় দিলেন সকলের কাছে। ছবিটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হবার পর বহু মানুষ এই ছবিটি পছন্দ করেছেন।তার সাথে যদি ছবিটিতে কমেন্ট করে জানিয়েছে নিজেদের কথা পায়েল সরকারের অনুরাগীরা।

Related Articles

Back to top button