একের পর এক ধ্বংস হল সেনা ঘাঁটি! ভারতীয় সেনার তাণ্ডবে কেঁপে উঠলো পাকিস্তান

ভারতীয় সেনাবাহিনীর প্রতিশোধ নিতে পাকিস্তান ভারী লোকসানের শিকার হয়েছে। কয়েক হাজার পাক সেনা ব্যারাকে ভারতীয় সেনারা উড়িয়ে দিল এবং বেশ কয়েকজন পাকসেনা আহত হয়েছে বলে জানা গেছে। কাশ্মীরে ভারতীয় সেনা লাগাতার জঙ্গি এবং পাকিস্তানের কুকীর্তির যোগ্য জবাব দিচ্ছে। এই লকডাউনে এখনো পর্যন্ত ভারতীয় সেনা এনকাউন্টারে কাশ্মীরে প্রায় ৭০ জন জঙ্গি খতম হয়েছে। বিগত চারদিনেই কাশ্মীরে ১২ জঙ্গিকে খতক করেছে সেনা।

এছাড়াও আজ জম্মু ও কাশ্মীরে লস্করের একটি বৃহত জঙ্গি মডিউল উন্মোচন করা হয়েছে। কাশ্মীর পুলিশ তিনজন লস্কর জঙ্গিকে গ্রেপ্তার করেছে এবং তাদের কাছ থেকে ১০০ কোটি টাকার ড্রাগ ও এক কোটি টাকারও বেশি নগদ টাকা উদ্ধার করেছে। আজ, কাশ্মীর পুলিশ অভিযানের পরে উপত্যকার জঙ্গিরা বড় ধাক্কা খেয়েছে। কারণ জঙ্গিরা এই অর্থ দিয়ে জঙ্গি তৎপরতা চালাতো। পুলিশ এক বিবৃতিতে বলেছে যে উপত্যকায় গোপন সূত্রে পাকিস্তান-উত্পাদিত মাদক-সন্ত্রাসের মডিউল সম্পর্কে তথ্য পাওয়া গেছে। এরপরে পুলিশ অভিযান চালিয়ে জঙ্গি সংগঠন লস্করের তিন জঙ্গি সমর্থককে আটক করে।

এসপি হান্ডওয়ারা জম্মু ও কাশ্মীরের পুলিশের মুখপাত্র সন্দীপ চক্রবর্তী বলেছিলেন, ‘হান্ডওয়ারা পুলিশ পাকিস্তান প্রযোজিত নার্কো টেরর মডিউলের পর্দাফাঁস করেছে। আমরা তিন লস্কর জঙ্গি সমর্থককে গ্রেফতার করেছি। জঙ্গিদের কাছ থেকে ২১ কেজি ড্রাগ উদ্ধার করা হয়েছে, যার দাম আনুমানিক ১০০ কোটি টাকা। এছাড়াও ১ কোটি ৩৪ লক্ষ টাকা নগদ উদ্ধার করা হয়েছে।”