সর্বশেষ

দুধ সাদা পোশাকে উন্মুক্ত বক্ষবিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন হট পাওলি দাম

অভিনেত্রী পাওলি দাম (Paoli Dam) মানেই অসীম সাহস। পর্দায় সাহসী চরিত্রে অভিনয় করা হোক অথবা ব্যক্তিগত সম্পর্ক কিংবা খোলামেলা পোশাকে সবসময়ই তিনি বোল্ড অবতারে থাকেন। সোশ্যাল মিডিয়ায় তিনি যখনই কোন ছবি পোস্ট করেন তা দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়। এই দিন তিনি আবার চিরাচরিত হট লুকে ধরা দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় ‘হোয়াইট নয়েজ’ ক্যাপশন দিয়ে একাধিক ছবি পোস্ট করেন। যা নেটদুনিয়ায় রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছে। পরনে রয়েছে শুধুই সাদা শার্ট যেখানে উন্মুক্ত বক্ষ বিভাজিকায় ঠিকরে বেরুচ্ছে ঝুলে থাকা নেকপিসের দ্যুতি। সিডাকটিভ চেহারায় তিনি পোজ দিচ্ছেন ক্যামেরায়।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

উল্লেখ্য শহরের এক নামকরা পাঁচতারা হোটেলের তিনি ফটোশুট করেছেন। ফটোশুটে ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে সাদা শার্টের শুধুমাত্র একটি বোতাম লাগানো। ফলে খুব সুস্পষ্ট হয়েছে তার উন্মুক্ত বক্ষ বিভাজিকা। তাঁর গলায় ঝুলে থাকা গয়নার দ্যুতি ঠিকরে বেরোচ্ছে। অভিনেত্রীর এই সমস্ত হট লুকের ছবি তুলেছেন অঞ্জলি কানাকিয়া। তাঁর হেয়ার স্টাইল এবং মেকাপের দায়িত্বে ছিলেন প্রসেনজিৎ বিশ্বাস এবং স্টাইলিং করেছেন সুমিত সিনহার।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

২০২১ এর নভেম্বর মাসেই তিনি ‘সিক্স সাসপেক্টস’ সিরিজের শুটিং শেষ করেন। যা এই নতুন বছরে ডিজনি হটস্টারে দেখা যাবে। অভিনেত্রী তিঘমাংশু ধুলিয়া (Tigmanshu Dhulia), রিচা চাড্ডা (Richa chadda) এবং প্রতীক গান্ধীকে ট্যাগ করে সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর প্রকাশ করেন। অভিনেত্রী পাওলি দাম (Paoli Dam) বেড়াতে খুবই ভালোবাসেন। কাজের অবসর পেলেই তিনি চলে যান বেড়াতে । সম্প্রতি ডিসেম্বর মাসে তিনি আসাম থেকে ঘুরে এলেন। সেখানে গিয়ে তিনি ব্রহ্মপুত্র নদীর কাছে স্বামী অর্জুনের (Arjun Dev) সঙ্গে বিবাহ বার্ষিকী পালন করেন।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

তবে স্বামীর সঙ্গে এখন ছুটি পেলেই বিভিন্ন জায়গায় ঘুরতে চলে যান। তিনি বছরের শেষে তিনি গিয়েছিলেন বারাণসীতে। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান শহরের কোলাহল থেকে একটু দূরে একান্তে সময়টা কাটাতে চেয়েছিলাম। যদিও সফর শেষ করে আবার স্বমহিমায় ক্যামেরার সামনে ধরা দিয়েছেন। তাঁর এই নতুন লুককে অনুরাগীরা কুর্নিশ জানাচ্ছেন।

আরও পড়ুন:   মিঠুন বলিউডে সফল হিরো হলে অভিনয় ছেড়ে দেব’, জিতেন্দ্রর এই অপমানের যোগ্য জবাব দেন ‘মহাগুরু’

Related Articles

Back to top button