Parrot: কাতুকুতু দিলেই অবিকল ছোট্ট শিশুর মতো খিলখিলিয়ে হাসছে বিষ্ময়কর এই টিয়া, ভাইরাল ভিডিও

51

সমাজ বলতে কি শুধুমাত্র মানুষ.. আমাদের চারপাশে জীবজন্তু, পশুপাখি, গাছপালা সব নিয়ে সমাজ। তাই সোশ্যাল মিডিয়াতেও বা কেবল মানুষের প্রতিভা, কীর্তি, খবর ভাইরাল হবে কেন!! আর তাইতো সোশ্যাল মিডিয়াতে তাদের জীবনযাত্রার খবর মেলে। পশুপাখিদের নানান মজাদার কীর্তি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

নিজেদের শখের বসে অনেকেই বাড়িতে নানান ধরনের পাখি পুষে থাকেন। সেই পাখির তালিকায় টিয়া পাখির নামে সবার উপরে থাকে। এর আগেও টিয়াপাখির নানান কীর্তি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার কথা বলা, মানুষের মতোন ভাষা নকল করার দক্ষতা দেখে অবাক হয়েছেন সকলে। কিন্তু এবার ভাইরাল হল টিয়া পাখি অন্য এক রকম কাণ্ড।

আরও পড়ুন:   ‘মানিকে মাগে হিতে' গানে অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চার সুন্দরী যুবতী, রইল ভিডিও

একটা বাচ্চাকে কাতুকুতু দিলে সাধারনত তাকে খিলখিলিয়ে হেসে উঠতে দেখা যায়। এইবার যে ভিডিওটি ভাইরাল হয়েছে এখানেও ঠিক এমনটাই দেখা যাচ্ছে। কেবল বাচ্চার জায়গায় রয়েছে এক টিয়া পাখি। দেখা যাচ্ছে টিয়া পাখিটিকে উল্টো করে শুইয়ে পেটে কাতুকুতু দিতেই খিলখিলিয়ে হেসে উঠছে সে। ভিডিওটি দেখলে মনে হবে সে যেন কথা বলারও চেষ্টা করছে‌ আর এই কাতুকুতু খাওয়ার বিষয়টিও বেশ এনজয় করছে টিয়াটি।

আরও পড়ুন:   জন্মের পরেই সদ্যজাত কন্যা সন্তানকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন বিরাট-অনুষ্কা

বোঝাই যাচ্ছে যে তাকে কাতুকুতু দিচ্ছে তার সাথে বেশ সখ্যতা তৈরি হয়ে গেছে টিয়া পাখিটির। এই মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। টিয়া পাখির এই কান্ড দেখে হেসেই অস্থির নেটিজেনগন।