সর্বশেষ

করোনার উপসর্গ নিয়ে কুচবিহারে নিখোঁজ রোগী

কোচবিহার: করোনার উপসর্গ নিয়ে কুচবিহারে নিখোঁজ রোগী । দেশ জুড়ে এখন শুধু করোনা দাপটে সন্ত্রস্ত সকলেই। এর মধ্যেই চাঞ্চল্যকর ঘটনা ঘটলো কুচবিহারে। করোনার উপসর্গ নিয়ে নিখোঁজ হলো রেফার হওয়া এক রোগি। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি হয় ভিনরাজ্য থেকে বাড়ি ফেরত এক শ্রমিক।

আইসোলেশন ওয়ার্ডে থাকে বেশ কয়েকদিন থাকে ওই ব্যক্তি। বৃহস্পতিবার রাতে দিনহাটা মহাকুমার হাসপাতাল থেকে রেফার করা হয় কুচবিহার সরকারি হাসপাতালে। এর পরেই অ্যাম্বুলেন্সে করে ওই ব্যক্তিকে কুচবিহার নিয়ে যাওয়ার মাঝপথেই নিখোঁজ হয়ে যায়। পরে খুঁজে বের করে হোম কোয়ারান্টিনে রাখা হয়েছে বলে জানা যায়।

[আরও পড়ুনঃ কোচবিহার বাবুরহাট বাজারে আগুন, পুড়লো ৫ টি দোকান]

দিনহাটা মহকুমা হাসপাতালের সুপার রঞ্জিত মণ্ডল বলেন, ‘ওই রোগীকে কোচবিহার মেডিকেলে রেফার করে দেওয়া হয়েছিল। দিনহাটা হাসপাতাল থেকে তাঁকে অ্যাম্বুলেন্সে করে কোচবিহার মেডিকেলে পাঠানো হয়। কিন্তু এরপরে কোচবিহার মেডিকেল গিয়ে পৌঁছেছে কিনা সেবিষয় লিখিত কোনও কিছু জানানো হয়নি। তবে শুক্রবার ওই রোগীকে তাঁর বাড়িতেই পাওয়া যায়। তাঁকে হোম কোয়ারান্টিনে রাখা হয়েছে।

’কোচবিহার মেডিকেলের এমএস ভি পি ডাঃ রাজীব প্রসাদ বলেন, ‘আমরা জানতে পেরেছি এক অ্যাম্বুলেন্স চালক সংশ্লিষ্ট রোগীর কাগজপত্র নিয়ে হাসপাতালে এসেছিলেন। কিন্তু সেই রোগী কোথায় গেলেন তার কোনো সদুত্তর দিতে পারেননি তিনি। ওই রোগী মেডিকেলে ভর্তি হননি।’ এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় কোচবিহার জেলায়। এবং রোগীর উধাও নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

Related Articles

Back to top button