বিনোদন

লন্ডনের রাস্তায় রোমান্টিক মুডে পবনদীপ-অরুনিতা, ভাইরাল ছবি

বরাবর টিআরপির তালিকায় ভালো স্থানে রয়েছে সোনি টিভির (Sony TV) অন্যতম সঙ্গীত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল (Indian Idol)। গত সিজনে যে চারজন প্রতিযোগী উল্লেখযোগ্য অবদান রেখেছেন তার মধ্যে উল্লেখযোগ্য অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন। ইন্ডিয়ান আইডলের কারণে প্রত্যেক প্রতিযোগী জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। সামাজিক মাধ্যমে বেড়েছে ফ্যান ফলোইং। কোথাও ঘুরতে গেলে শেয়ার করে নেন সেই মুহূর্তের ছবি।

আরও পড়ুন:   খালি পায়ে ৭০০ কিমি হেঁটে এলেন অভিনেতাকে দেখতে, ভক্তের ভালোবাসায় আপ্লুত সোনু সুদ

নিজের ভালো মুহূর্তের ছবি ইনস্টাগ্রামের দেয়াল থেকে তুলে ধরতে ভোলেন না অন্যতম প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলালও। লন্ডন সফরের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেছেন অরুনিতা। পশ্চিমবঙ্গের বনগাঁর মেয়ে সে। ইন্ডিয়ান আইডলের দুর্দান্ত সফরের সাক্ষী থেকেছে গোটা বঙ্গবাসী। এই সিজনে তাঁর নামের সঙ্গে নাম জড়িয়েছিল অন্য এক প্রতিযোগিতা পবনদ্বীপ রাজনের। এই সোহেল বাকি প্রতিযোগীদের সঙ্গে তাঁর রয়েছে খুব ভালো সম্পর্ক।

আরও পড়ুন:   মা হবার শরীরে বেড়েছিল মেদ, মেদ ঝরাতে গোপন টিপস শেয়ার করলেন কোয়েল মল্লিক

সম্প্রতি লন্ডনে গিয়েছেন পবনদ্বীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, মোহাম্মদ দানেশ এবং সায়ালি কাম্বলে। সবাইকেই দেখা গিয়েছে নিজেদের লন্ডন সফরের ছবি সামাজিক মাধ্যমের বুকে তুলে ধরতে। ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভের প্রথম রানারআপ হলেন অরুনিতা কাঞ্জিলাল এবং এই শো এর বিজয়ী হলেন পবনদ্বীপ রাজন। চলতি বছরের আগস্টে স্বাধীনতা দিবসের দিন শেষ হয়েছে এই রিয়েলিটি শোর সফর।

আরও পড়ুন:   প্রয়াত হলেন ‘রামায়ণ’-এর 'রাবণ' অরবিন্দ ত্রিবেদী

টানা আট মাস ধরে চলেছেন ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ। স্বাধীনতা দিবসের দিন টানা ১২ ঘন্টা ধরে চলেছে এই রিয়েলিটি শো-এর গ্র্যান্ড ফিনালে। ১২ ঘণ্টা পর ঘোষিত হয়েছে বিজয়ী এবং প্রথম রানারআপ-এর নাম। যা ইতিহাসের বুকে এই প্রথম।

Related Articles

Back to top button