আরও কাছাকাছি এলেন অরুনিতা-পবনদীপ, জনপ্রিয় হিন্দি গানে রোমান্টিক মুডে ধরা দিলেন অরুদীপ, ভাইরাল ভিডিও

175

অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং পবনদ্বীপ রাজনের (Pawandeep Rajan) জুটি দর্শক মহলে বিশেষ চর্চিত। অরুনিতা কাঞ্জিলাল ইন্ডিয়ান আইডলের (Indian Idol) খুব পরিচিত মুখ। গানকে ভালবেসে সুদূর পশ্চিমবঙ্গ থেকে বনগাঁর মেয়ে ছুটে গিয়েছিল মুম্বাইয়ে। চোখে ছিলো এক আকাশ স্বপ্ন। অপরদিকে পবন দ্বীপ উত্তরাখান্ড থেকে ছুটে এসেছিল ইন্ডিয়ান আইডল মঞ্চে। মেয়েটা তখনো ভাবেনি ইন্ডিয়ান আইডল তার জীবনের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়াবে। ছোট থেকেই গান করতে খুব ভালবাসে অরুনিতা আর এই ভালোবাসাকে ঘিরে বাঁচতে চায়। ছোট থেকে সারেগামাপা (Saregamapa) থেকে শুরু করে সব রকম রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছে। গান গাইলেও কখনো সেভাবে দর্শকমহলে পরিচিত হয়ে ওঠেনি।

আরও পড়ুন:   জমিয়ে চলছে প্রেম, অন্তরঙ্গ ফটোশুটে জনপ্রিয় জুটি বনি-কৌশানী, ভাইরাল ছবি

ইন্ডিয়ান আইডলের হাত ধরে অরুনিতা কাঞ্জিলাল জনপ্রিয়তার শীর্ষে উঠেছে। ইন্ডিয়ান আইডলের চ্যাম্পিয়ন পবনদ্বীপ রাজনের সাথে রয়েছে তার বিশেষ বন্ধুত্ব। যদিও সেই বন্ধুত্ব যে বিশেষ বন্ধুত্ব তা এখনও দুজনেই স্বীকার করেনি। তবে তাদের হাবভাব আচার-আচরণ দেখে দর্শক মহল অন্তত এমনটাই মনে করছে। দুই প্রতিযোগী জানিয়েছেন এটা তাদের ক্যারিয়ারের শেষ সময় তাই তারা এখন সেইদিকেই ফোকাস করতে চান।

দর্শকদের মনের জল্পনাকে একটু উস্কে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজনের একটি ডুয়েট ভিডিও। যে ভিডিওটিতে চোখ রাখলে দেখা যাচ্ছে কখনো হাত ধরে কখন আবার চোখে চোখ রেখে রোমান্টিক গানে নেচে চলেছে। নেপথ্যে বাজছে চলেছে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক এর একটি অসাধারণ গান পালক মুছাল (Palak Muchhal) এর গাওয়া গান ‘কন তুঝে’ (Kaun Tujhe)। এইদিন অরুনিতার পরনে ছিল একটি কাল- সাদা ছাপা প্রিন্টেড চুরিদার, গলায় রানী রঙের ওড়না জড়ানো এবং পবনদ্বীপের পরনে ছিল কালো রঙের জ্যাকেট