প্রকাশ পেলো অরুনিতা-পবনদ্বীপ জুটির প্রথম মিউজিক ভিডিওর টিজার, রইল ভিডিও

6647

ইন্ডিয়ান আইডল সিজন 12 পর থেকে পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল নামটি আমাদের কাছে আর নতুন নাম। পবনদ্বীপ ইন্ডিয়ান আইডল সিজন 12 উইনার এবং অরুনিতা ফার্স্ট রানারআপ। শো চলাকালীনই পবনদ্বীব এবং অরুনিতা নিজেদের প্রতিভা দ্বারা সকলের মন জয় করে নিয়েছিলেন। এমনকি এই শোয়ে এই দুই প্রতিযোগীর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেসময় পবনদ্বীপ-অরুনিতা জানিয়েছিলেন তাঁরা কেবল একে অপরের ভালো বন্ধু। তবে শো শেষ হওয়ার পরেও একসাথে জুটিতে দেখা যায় এই দু’জনকে। শো শেষ হওয়ার পরেও তাদের রসায়ন এতটুকুও কমেনি বরং দিন প্রতিদিন বেড়েই চলেছে।

আরও পড়ুন:   Arunita-Pawandeep: অসাধারণ গান গেয়ে 'কপিল শর্মা সো' এর মঞ্চ কাঁপালেন পাহাড়ি পবনদ্বীপ, দেখুন ভিডিও

মাঝেমধ্যেই পবনদ্বীপ-অরুনিতা জুটিকে ইনস্টাগ্রামে বিভিন্ন রিল ভিডিও তৈরি করতে দেখা যায়।কিছুদিন আগেই মুক্ত পেয়েছে পবনদ্বীপ-অরুনিতার নতুন এলবাম। যেখানে তাঁদের কন্ঠের ‘O Saiyyoni‘ গানটি বেশ ভাইরাল হয়েছিল। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে বেরোনোর পর এই Octopus Entertainment এর সঙ্গে বছরের চুক্তি স্বাক্ষর করেছেন পবনদ্বীপ এবং অরুনিতা। সুতরাং এই মুহূর্তে একাধিক কাজ রয়েছে অরুদ্বীপের হাতে। বিভিন্ন অনুষ্ঠানে এবং স্টেজ পারফরমেন্সে একসাথে দেখা যায় এই জুটিকে।

আরও পড়ুন:   Arunita-Pawandeep: দুর্দান্ত গানে মঞ্চ মাতালেন অরুণিতা-পবনদ্বীপ, দেখুন ভিডিও

এদিন Octopus entertainment ইউটিউব পেইজ থেকে পবনদ্বীপ-অরুনিতা জুটির নতুন গানের টিজার লঞ্চ করা হল। কিছুদিন আগেই পবনদ্বীপ-অরুনিতার প্রথম মিউজিক ভিডিওর শুটের ছবি প্রকাশ্যে এসেছিল। এবার বেশ রোমান্টিক কায়দায় এই গানের টিজারে নিজেদেরকে পরিবেশন করলেন পবনদ্বীপ এবং অরুনিতা। মাত্র 1 মিনিটে নিজের ভিডিওতে নজর কাড়ল অরুদীপের জুটি।

আরও পড়ুন:   খালি গলায় দুর্দান্ত গান গেয়ে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অপরাজিতা আঢ্য, ভাইরাল ভিডিও

জানা গেছে পুরো গানটি ২৩ অক্টোবর রিলিজ করবে। গানটির নাম Manzoor Dil। এই গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি অভিনয়ও করতে দেখা যাবে পবনদ্বীপ এবং অরুনিতাকে। তাদের দুজনের রসায়ন কোন পোড়খাওয়া অভিনেতা-অভিনেত্রীদের থেকে কম নয়। আর সেই রসায়নে ফুটে উঠবে এই গানের মাধ্যমে। গানটি দেখার জন্য অপেক্ষা করতে হবে 23 শে অক্টোবর পর্যন্ত।