পবনদীপ-অরুনিতা পৌঁছে গেলেন ঋত্বিকের বাড়িতে, রোশন পরিবারের সদস্যদের সাথে তুললেন ছবি

151

চর্চিত রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12’ এর সফর গত মাসের স্বাধীনতা দিবসের দিন শেষ হয়েছে। দীর্ঘ আটমাস ধরে চলেছিল এই শো। শেষ পর্যন্ত, এই শোয়ের সেরার সেরা মুকুট উঠেছে পবনদীপ রাজনের (Pawandeep Rajan) মাথায়। আর এই শোয়ের দ্বিতীয় ফাইনালিষ্ট হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তবে এই শোয়ের মাধ্যমে তৈরি তাঁদের প্রেমের গুঞ্জন এখনো জারি রয়েছে। আর অরুণিতা এবং পবনদীপের কথিত প্রেম নিয়ে চর্চা এই শোয়ের টিআরপিকে বেশ অনেকটাই এগিয়ে নিয়ে গিয়েছিল। যদিও এই শো শেষের পরেও তাদের রসায়ন একটুও কমেনি। বরং বেড়েই চলেছে দিনের পর দিন।

প্রায় সময়েই একই সঙ্গে কাটান পবনদ্বীপ-অরুনিতা জুটি। যদিও তাঁদের পাশাপাশি ‘ইন্ডিয়ান আইডল 12’ শোয়ের ক্রেজও শেষ হয়নি। কিন্তু সবাই বলছে পবনদীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল উভয়েই একে অপরকে ভালোবাসেন, এমনকি তাঁদের যুগলবন্দী বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। কিন্তু পবনদীপ-অরুনিতা বরাবরই বলছেন তাঁরা একে অপরের ভালো বন্ধু। ইন্ডিয়ান আইডল ১২ -এ জেতার পর জনপ্রিয় বলিউড তারকা হৃতিক রোশন (Hrithik Roshan) এবং তাঁর পরিবারের সঙ্গে দেখা করলেন পবনদীপ-অরুনিতা।

ঋত্বিকের বাড়িতেই গিয়েছিলেন পবনদীপ রাজন এবং অরুনিতা। পাশাপাশি ঋত্বিকের পরিবারের সঙ্গেও দেখা করে বেশকিছু ছবি পোজ দিয়ে তুলেছেন। যা এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। তবে প্রাথমিক অনুমান, পবনদীপ-অরুনিতা হৃতিক রোশনের সঙ্গে পরবর্তী কোনো কাজ করতে পারেন, সেই কারণেই তাঁরা দেখা করেছেন অভিনেতার সঙ্গে। ঋত্বিক থেকে শুরু করে রাকেশ রোশনের (Rakesh Roshan) সঙ্গেও ছবি তুলেছেন তাঁরা।

আরও পড়ুন:   বিকিনি পরে স্বামীর সঙ্গে সমুদ্রপাড়ে উষ্ণতার ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী, রইলো ছবি