Homeবিনোদনভক্তদের আবদারে লাইভে এসে দুর্দান্ত গান গাইলেন পবনদীপ-অরুনিতা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ভক্তদের আবদারে লাইভে এসে দুর্দান্ত গান গাইলেন পবনদীপ-অরুনিতা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সর্বাধিক চর্চিত জনপ্রিয় সংগীত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১২ (Indian idol season 12) গত মাসের ১৫ ই আগস্ট শেষ হয়েছে। দীর্ঘ আট মাসেরও বেশি সময় ধরে টানা পথ চলার পর এই রিয়েলিটি শোয়ের বিজেতার মুকুট মাথায় উঠেছে পবনদীপের (Pawandeep Rajan) এবং ফার্স্ট রানারআপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তবে ঘরের মেয়ে অরুনিতার দ্বিতীয় হওয়ার খবরে মোটেই খুশি নন রাজ্যবাসী।

শ্রোতামহলে অন্যতম চর্চিত জুটি হলো পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। দর্শকের সন্দেহ তাদের মধ্যে রয়েছে কোন বিশেষ সম্পর্ক। যদিও তারা দুজনেই একে অপরকে খুব ভালো বন্ধু বলেই দাবি করেন তবুও কোথাও যেন তাদের একসাথে থাকা এবং একসাথে কাটানো সব মুহূর্তগুলোই তে চোখ রাখলে দেখা যায় তাদের মধ্যে রয়েছে প্রেমের সম্পর্ক। আবার অনেক দর্শকেরই মতামত শুধুমাত্র টিআরপি বাড়ানোর জন্যই এমন করা হয়েছে। এবারে দুজনে একসঙ্গে লাইভে এসে তাক লাগিয়ে দিলেন শ্রোতামহলে। প্রথমেই সবাইকে নমস্কার জানিয়ে লাইভ শুরু করেন। তারা দুজনেই যে তাদের অনুরাগীদের সাথে অনেকটা সময় কাটাতে এসেছেন প্রথমেই তা জানিয়ে দেন।

লাইফ শুরু করেই পবনদ্বীপ বলেন, “আজ আমি আর অরুনিতা লাইভে এসেছি সকলের সঙ্গে অনেকটা সময় কাটবো বলে। আগে অনেকে জয়েন হোক তারপর আমরা কথা বলবো। হ্যালো..হ্যালো সবাইকে নমস্কার। আজ আমরা কথা বলবো গণেশ চতুর্থীর ধামাকাদার সূচনা এই প্রথমবার কেবিসিতে হতে চলেছে সেই উপলক্ষে।” এই লাইভ এর মাঝেই অনুরাগীর থেকে প্রশ্ন আসে যে তাদের দুজনের কন বানেগা ক্রোড়পতির মঞ্চে যাওয়ার এক্সপেরিয়েন্স কেমন! সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে অরুনিতা প্রথমে বাপরে বাপ বলে চেঁচিয়ে ওঠেন। তার পরক্ষনেই বলতে শুরু করেন, ‘যেখানে আমরা সকলে যেমন ইন্ডিয়ান আইডল এর সকল ফাইনালিস্ট, দীপিকা ম্যাম, ফারাহ ম্যাম, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) স্যার সকলে থাকবেন। কেবিসি তে একটি অনেক কিছু জানার ও মনোরঞ্জন এর মহল তৈরি হবে। আমরা চাই সবাই সেটা দেখুক। খুব মজাদার কিছু হতে চলেছে।’

লাইভে অনেক গল্প করেন এবং কিছুক্ষণ পরেই দুজনেই গলা মিলিয়ে গিয়ে ওঠেন। কেবিসি নিয়ে দু’জনকেই দেখা যায় ছোটবেলার স্মৃতিচারণ করতে। একসঙ্গে খালি গলায় গেয়ে ওঠেন শ্রী গণেশা দেবা। এরপর তারা নিজেদের মতন করে আরো কিছুক্ষণ শ্রোতামহলে সাথে তাদের আড্ডার পর্ব জমায়। তাদের এই লাইভ ভিডিওটি বর্তমানে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

MOST POPULAR ARTICLES