Homeবিনোদনঅরুণিতার হাত ধরে হিন্দি গানে রোমান্টিক নাচ পবনদীপের, দেখুন ভিডিও

অরুণিতার হাত ধরে হিন্দি গানে রোমান্টিক নাচ পবনদীপের, দেখুন ভিডিও

পশ্চিমবঙ্গের বনগাঁর বাসিন্দা অরুনিতা কাঞ্জিলাল। ছোটবেলা থেকে আর পাঁচটা মেয়ের মতন পড়াশোনার পাশাপাশি গান শিখেছিলেন তিনি। কিন্তু বড় হওয়ার সাথে সাথে তিনি বুঝতে পারলেন গানটাই তার জীবনের সর্বস্ব। আর পাঁচটা সাধারণ মেয়ের মতো খুব সাধারন ভাবেই বেড়ে উঠেছেন তিনি। বাবা-মার সাহচর্য্যে খুব অসাধারণ গানের প্রতিভা যুক্ত অরুনিতা বারংবার প্রতিযোগীতার অংশগ্রহন করেছেন এবং তিনি সেরা হওয়ার দিকে লড়াই করে গেছেন। এবারেও তার অন্যথা হয়নি।

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এবারও অরুনিতা তার অসাধারণ গানের গলার দক্ষতা প্রমাণ করে দিয়েছে। বারবার কত বিচারক এসেছেন, গেছেন কিন্তু সবার মনের মধ্যেই অরুনিতার গলা বেশি গেঁথে রয়েছে। বাংলার মানুষ ভেবে নিয়েছিল তাদের এই বঙ্গকন্যা এবার সেরার সেরা মুকুট আনতে পারবেন। কিন্তু যাই হোক সেই জায়গায় সেরা সেরার মুকুট উঠেছে পবনদীপের মাথায়। কিন্তু তা হলেও বাঙালির চোখে পড়েনি তাই সেরা।

দীর্ঘ আট মাসের লড়াইয়ের পরে অবশ্য সে ১৫ ই আগস্ট ইন্ডিয়ান আইডলের সেরা সেরার শিরোপা গিয়ে উঠল পবনদীপ রাজনের মাথায়। উত্তরাখণ্ডের এক সংগীতের পরিবারে তিনি জন্মগ্রহণ করেছিলেন। বাবা সুরেশ রাজেন এই এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে ভালো গায়ক বলেই পরিচিত ছিলেন। ছোটবেলায় এমন একটা সুরেলা বাড়িতেই বাবার কাছেই তার প্রথম সংগীতের হাতে খড়ি হয়। ছোটবেলা থেকেই বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন পবনদীপ। যোগিতায় কখনো যেটা কখনো হারা এই টানাপোড়েন এই তিনি বেশ পাকা পোক্ত হয়ে উঠেছিলেন। ২০১৫ সালে ‘ভয়েস অফ ইন্ডিয়া’য় পবনদীপ সুযোগ পান। শেষ অব্দি সেখানেও তিনি সেরার সেরা শিরোপা পান। ৫০ লক্ষ টাকা, ট্রফি, অনেক উপহার মারুতি অলটো কে টেন প্রভৃতি গানের কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হন পবনদীপ।

বলিউড সিনেমা শেরশাহের একটি অসাধারন গান রাতান লম্বিয়া যা গেয়েছেন জুবিন নটিয়াল এবং অ্যাস কাউর। গানটির কথা লিখেছেন তানিষ্ক বাগচী। এই অসাধারণ গানের সঙ্গে কোমর দুলিয়েছেন অরুনিতা এবং পবনদীপ। নষ্ট দেখে প্রত্যেকেই বেশ প্রশংসা করেছেন অরুনিতা গানের পাশাপাশি যে এত সুন্দর স্টেপ মেলাতে পারে তা প্রত্যেকেই দেখে অবাক হয়েছেন। বাংলার কন্যা অরুনিতা এমনিতেই তার অসাধারণ মিষ্টি গলার জন্য প্রত্যেকের মন জয় করে নিয়েছে। কিন্তু এইভাবে অসাধারণ নাচ যা দেখে সত্যিই সকলে অবাক হয়েছেন।

MOST POPULAR ARTICLES