বিনোদনভাইরালভিডিও

অন ক্যামেরায় রোমান্টিক মুডে পবনদ্বীপ-অরুনিতা, দেখুন ভিডিও

ইন্ডিয়ান আইডল সিজন 13 পর থেকে পবনদ্বীপ এবং অরুনিতাকে গোটা দেশ খুব ভালোভাবে চেনেন। পবনদ্বীপ যেখানে ইন্ডিয়ান আইডল সিজন 13 বিজয়ী অন্যদিকে সেখানে অরুনিতা হয়েছেন ফার্স্ট রানারআপ। ইন্ডিয়ান আইডলের মঞ্চে থাকাকালীনই এই দুই প্রতিযোগী বিশেষভাবে উঠে এসেছিলেন চর্চায়। তা তাদের গান নিয়ে হোক কিংবা তাদের দুজনের অসাধারণ রসায়নের জন্য হোক। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে বেরিয়েও পবনদ্বীপ এবং অরুনিতা রয়েছেন চর্চায়। সম্প্রতি মুক্তি পেয়েছে পবনদ্বীপ এবং অরুনিতার গাওয়া ‘Manzoor Dil’ গানটি। যেই গানটিতে আরো একবার ধরা পড়েছে পবন দ্বীপ এবং অরুনিতার অসাধারণ রসায়ন।

আরও পড়ুন:   উড়িষ্যা থেকে উদ্ধার বিরল প্রজাতির উড়ন্ত সাপ, মুহূর্তে ভাইরাল ভিডিও

অরুনিতা এবং পবনদ্বীপের রসায়ন নিয়ে আলাদা ভাবে কিছু বলার নেই। তারা দুজনেই নিজেদের সম্পর্কের বহিঃপ্রকাশ এখনো না করলেও তারা যে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা তাদের হাবেভাবে স্পষ্ট ধরা পড়ে। যদিও তারা দুজনেই দাবি করেন তারা কেবলমাত্র একে অপরের ভালো বন্ধু। তবে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে পবনদ্বীপ এবং অরুনিতার নাম এখন ছড়িয়ে পড়েছে দেশে বিদেশে।

আরও পড়ুন:   Arunita-Pawandeep: প্রেমিকার মন জয় করতে বাংলায় গান ধরলেন পাহাড়ি পবনদীপ! দেখুন ভিডিও

বিভিন্ন শোতে দুজনের একসাথে দেখা মিলছে। তাদের হাতে রয়েছে এখন অনেকগুলি কাজ। আসছে বিভিন্ন সেলিব্রেটিদের সঙ্গে কাজ করার সুযোগ। বেশিরভাগ সময়ই পবনদ্বীব এবং অরুনিতাকে একসাথে দেখতে পাওয়া যায়। অরুদ্বীপের অনুরাগীরাও তাদের একসাথে দেখার জন্য মুখিয়ে থাকে।

সম্প্রতি অরুনিতা এবং পবন দ্বীপের আরো একটি রোমান্টিক ভিডিও পোস্ট হল ইনস্টাগ্রামে। Octopus Entertainment ব্যানারের ঘরে বসেই শুট করা হয়েছে এই ভিডিওটি। ভিডিওটিকে ইনস্টাগ্রামে শেয়ার করেছে Pawandeeparunita ইনস্টাগ্রাম ফ্যানপেইজ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পবনদ্বীপ এবং অরুনিতা একে অপরের হাত রেখে গানটির অর্থ বোঝানোর চেষ্টা করছেন। এরপর একে অপরের গায়ে এলিয়ে দিলেন গা। দুজনেই ভাসলেন রোমান্টিকতায়।পবনদ্বীপের পরনে সাদা জামা প্যান্ট আর অরুনিতার পরনে রয়েছেন সাদা আকাশী গাউন। যদিও এই গানটিও Manzoor Dil এর একটি অংশ।

Related Articles

Back to top button