লন্ডনের স্টেজ কাঁপালেন পাহাড়ি পবনদীপ, সাথে রয়েছেন চর্চিত পেমিকা অরুণিতা

22

রিয়েলিটি শো বিখ্যাত অরুনিতা কাঞ্জিলাল যিনি বাংলার বনগাঁর বাসিন্দা, অন্যজন উত্তরাখণ্ডের পাহাড়ি গ্রামের বাসিন্দা পবনদ্বীপ রাজন। এই দুজন চরিত্র ছিলেন বেশ নামকরা চরিত্র । যতদিন এই শো চলেছে ততদিনই এই দুজনের গান দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। তবে শুধুমাত্র গান নয়, এদের মধ্যে একটা রোমান্টিক সম্পর্ক ও শ্রোতাদের বেশ আকর্ষণ করেছে। তবে অরুনিতা অবশ্য নানান রকম ইন্টারভিউয়ের মাধ্যমে বলে দিয়েছে পবনের সঙ্গে তার বিশেষ কোনো সম্পর্ক নেই, বন্ধুত্বের সম্পর্ক অটুট রয়েছে। তাতে কি হয়েছে? নেটিজেনরা নানান রকম আলাপ আলোচনা সমালোচনা করেছেন, তবে যাই হোক, না কেন দুজনের অসাধারণ জুটির গান কিন্তু নেটিজেনরা বেশ উপভোগ করছেন তারিয়ে তারিয়ে।

আরও পড়ুন:   দুর্দান্ত নাচে নেটদুনিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

এদের দুজনের একসঙ্গে গান সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এদের দুজনকে একসঙ্গে দেখতে হয়তো, মানুষের একটু বেশি ভালো লাগে। এদের সদ্যপ্রকাশিত ‘ও সাইওনি’ এবং ‘মনজুর দিল’ নামের দুটি অ্যালবাম রিলিজ হওয়ার সাথে সাথে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এরপর তাদের পালা দেশ-বিদেশের নানা প্রান্তে গিয়ে নানান রকম কনসার্ট এর মাধ্যমে অর্থাৎ লাইভ প্রোগ্রাম এর মাধ্যমে সাধারণ মানুষের কাছে পৌঁছে যাওয়া। ক্যারিয়ার শুরু করতে না করতেই অনেকটাই জনপ্রিয় হয়ে গেছে এই দুই জুটি।

আরও পড়ুন:   প্যান্ট ছিঁড়ে খসে যাচ্ছে, করুন অবস্থা রাখি সাওয়ান্তের! ভিডিও তুমুল ভাইরাল

দেশের মাটি ছেড়ে এরা দুজন পাড়ি দিলেন লন্ডনের মাটিতে। সেইখানেই নানান রকম গান শুনিয়ে সেখানকার বাসিন্দাদের মন জয় করে নিলেন অরুনিতা এবং পবন। বিদেশি মিউজিশিয়ানদের সঙ্গে সমান তালে তাল রেখে গান গাইলেন ‘মানবা লাগে’। আর তার সঙ্গে একমাত্র গান গেয়েছেন পবন। লন্ডনের এই কনসার্টের ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়া আসতেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ শ্রোতাদের কাছে প্রশংসায় ভরে গেছে পুরো কমেন্ট সেকশন। আপনি বা কেন দেরি করছেন শুনে ফেলুন বঙ্গকন্যা অরুনিতা এবং পাহাড়ি ছেলে পবনের অসাধারণ লন্ডনের কনসার্ট ।