মুক্তি পেলো অরুনিতা-পবনদীপের নতুন মিউজিক ভিডিও, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

2420

বর্তমানে ইন্ডিয়ার জনপ্রিয় চর্চিত সংগীত রিয়ালিটি শো হল ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ (Indian idol season 12)। গত মাসের স্বাধীনতা দিবসের দিন এই শেষ হয়েছে এই রিয়েলিটি শোয়ের পথ চলা। দীর্ঘ আট মাস ধরে এই রিয়েলিটি শোয়ের সফল দেখেছেন দর্শকেরা। শেষ পর্যন্ত চ্যাম্পিয়নের মুকুট মাথায় উঠেছে পবনদ্বীপ রাজনের।

দ্বিতীয় স্থান অধিকার করেছেন বঙ্গ তনয়া অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তবে বঙ্গ তনয়া আর দ্বিতীয় স্থান অধিকার করায় খুশি হননি বঙ্গবাসী। বঙ্গবাসীর আশা ছিল হয়ত তাদের ঘরের মেয়ে প্রথম স্থানাধিকারীনি হবেন। যদিও এই নিয়ে মনে কোনো আফসোস নেই অরুনিতা এবং তার পরিবারের। টানা ১২ ঘন্টা ধরে ১৫ ই আগস্ট এই রিয়েলিটি শো এর বিচার চলেছে, যা ভারতীয় ইতিহাসে এই প্রথম।

ইন্ডিয়ান আইডল শেষ হয়েছে তো কি হয়েছে, তাদের পথ চলা তো এই সবে শুরু। আজ ১৪ ই সেপ্টেম্বর সকাল ১১ তাই মুক্তি পেয়েছে অরুনিতা কাঞ্জিলাল এবং পবন দ্বীপ এর গাওয়া একটি নতুন গান। এই গানের সমস্ত অ্যারেঞ্জমেন্ট করেছেন সংগীত শিল্পী তথা সুরকার হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। রিয়্যালিটি শো-এর মঞ্চেই তিনি এই দুই প্রতিযোগিতাকে কথা দিয়েছিলেন তাদের নিয়ে তিনি একটি গানের অ্যালবাম বার করবেন। অবশেষে সেই কথা রাখতে দেখা যাচ্ছে সুরকার হিমেশ রেশমিয়াকে।

সম্প্রতি যে গানটি মুক্তি পেয়েছে সেখানে কণ্ঠ দিয়েছেন প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলাল এবং পবন। ‘হিমেশ কে দিল সে দা এলবামে’ অরুনিতা এবং পবনের গাওয়া ও সাইওনি গানটির স্টুডিও ভার্সন মুক্তি পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে বেশ আনন্দের সাথে ২ প্রতিযোগী গানটি পরিবেশন করেছেন।

শ্রোতামহলে অন্যতম চর্চিত প্রেমিক জুটি হল পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। দর্শকের সন্দেহ তাদের মধ্যে রয়েছে কোন বিশেষ সম্পর্ক। যদিও তারা দুজনেই একে অপরকে খুব ভালো বন্ধু বলেই দাবি করেন তবুও কোথাও যেন তাদের একসাথে থাকা এবং একসাথে কাটানো সব মুহূর্তগুলোই তে চোখ রাখলে দেখা যায় তাদের মধ্যে রয়েছে প্রেমের সম্পর্ক। আবার অনেক দর্শকেরই মতামত শুধুমাত্র টিআরপি বাড়ানোর জন্যই এমন করা হয়েছে। কখনো বা আবার দুজনে একসঙ্গে লাইভে এসে তাক লাগিয়ে দেন শ্রোতামহলে। তবে আদৌ তাদের মধ্যে কোন বিশেষ সম্পর্ক রয়েছে কিনা এখনো কিন্তু পরিষ্কার নয়। তাই সত্যিটা জানার জন্য দর্শকেরা সকলেই চেয়ে রয়েছেন উপযুক্ত সময় এর অপেক্ষায়।

আরও পড়ুন:   প্যান্ট না পরেই ছবি তুললেন নুসরাত, জানালেন তাঁর খুশি থাকার কারন!